মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:৪১ অপরাহ্ন

তাবলিগ জামাতে আশরাফুল-জাভেদ ওমর-শাহাদাতরা

তাবলিগ জামাতে আশরাফুল-জাভেদ ওমর-শাহাদাতরা

ধানমণ্ডির ঈদগাহ মসজিদে তাবলিগ জামাতের কাজে অংশ নিয়েছেন জাতীয় দলে অনিয়মিত হয়ে যাওয়া মোহাম্মদ আশরাফুল, শাহাদাত হোসেন রাজিব, সোহরাওয়ার্দী শুভ, মার্শাল আইয়ুব ও জাভেদ ওমর বেলিমরা।

এই পাঁচজন তারকা ক্রিকেটারের জামাতে অংশ নেয়ার বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন তাবলিগের দায়িত্বশীল মুফতি উসামা ইসলাম।

শনিবার বিকালে তিনি যুগান্তরকে জানান, এই তারকা ক্রিকেটাররা ধানমন্ডি ঈদগাহ মসজিদে বুধ, বৃহস্পতি ও শুক্রবার জামাতে আমাদের সঙ্গে সময় দিয়েছেন। প্রথম দুই দিন তারা অল্প সময় দিলেও শুক্রবার পুরোদিন তারা জামাতের সঙ্গেই ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কয়েকটি ছবিতে দেখা যায়, মসজিদে তাবলিগের বিভিন্ন আমলে অংশ নিচ্ছেন এ তারকা ক্রিকেটাররা। এক প্লেটে বসে খাবার খেতেও দেখা যায় তাদের।

এই পাঁচ তারকা ক্রিকেটারের মধ্যে একমাত্র জাভেদ ওমর বেলিম ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। বাকিরা এখনও ঘরোয়া লিগে খেলে যাচ্ছেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অধীনে চলতি মাসের শেষ সপ্তাহে শুরু হবে ছয় দলের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে। ফ্রাঞ্চাইজি এ টুর্নামেন্টের আগে সোমবার থেকে জাতীয় দল এবং এইচপির বাইরে থাকা ১১৩ জন ক্রিকেটারের ফিটনেস টেস্ট শুরু হবে।

ফিটনেস টেস্টের তালিকায় যেসব ক্রিকেটার রয়েছেন, তাদের মধ্যে নাম আছে মোহাম্মদ আশরাফুল, সোহরাওয়ার্দী শুভ, মার্শাল আইয়ুবের। ফিটনেস টেস্টে উতরালেই ড্রাফটের তালিকায় রাখা হবে তাদের।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com