শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০১:১৪ অপরাহ্ন

জামিয়া ইউনুসিয়ার শাইখুল হাদিস বেলায়াতুল্লাহ নূরের ইন্তেকাল

জামিয়া ইউনুসিয়ার শাইখুল হাদিস বেলায়াতুল্লাহ নূরের ইন্তেকাল

জামিয়া ইউনুসিয়ার শাইখুল হাদিস বেলায়াতুল্লাহ নূরের ইন্তেকাল

জামিয়া ইউনুসিয়ার শাইখুল হাদিস ও ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় মসজিদের খতীব বিশ্ববিখ্যাত আলেম মুফতী নুরুল্লাহ রহ.-এর তনয় আল্লামা বেলায়াতুল্লাহ নূর ইন্তেকাল করেছেন। মৃত্যুর সময় তিনি তিন ছেলে এবং চার মেয়ে ও লাখো ভক্তকুল রেখে গেছেন।

১৩ ফেব্রুয়ারি ২০২১ সকালে মুফতী নুরুল্লাহ রহ.-এর ছেলে ও শাইখুল হাদিস বেলায়াতুল্লাহ নূরের ভাই মুফতী নুসরতউল্লাহ পাথেয় টোয়েন্টিফোর ডটকমকে মরহুমের ইন্তেকালের বিষয়ে নিশ্চিত করেছেন। তিনি জানান, রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে শাইখুল হাদিস বেলায়াতুল্লাহ নূর ইন্তেকাল করেন। জানাযার বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি। মরহুমকে নিয়ে আমরা কিছুক্ষণের মধ্যেই ব্রাহ্মণবাড়িয়া যাত্রা করবো ইনশাআল্লাহ।

শাইখুল হাদিস বেলায়াতুল্লাহ নূর ১৯৭২ সালে জন্মগ্রহণ করেন। মুফতী নুরুল্লাহ রহ.-এর ইন্তেকালের পর থেকে জামিআ ইউনুসিয়ায় হাদিসের দারস দিয়ে আসছিলেন তিনি। এ ছাড়াও দেশের আধ্যাত্মিক রাহবার হিসেবেও মানুষের ইসলাহের জন্য কাজ করছিলেন।

প্রসঙ্গত, মুফতিয়ে আজম আল্লামা নুরুল্লাহ রহ- এর চতুর্থ সন্তান ছিলেন শাইখুল হাদিস বেলায়াতুল্লাহ নূর রহ.। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৪৮ বছর। মুফতীয়ে আজম মুফতী নুরুল্লাহ রহ.-এর বড় ছেলে মুফতী কেফায়েতুল্লাহ রহ. গতবছর ১০ জুন ২০২০ বুধবার ইন্তেকাল করেন।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com