শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:৫৮ অপরাহ্ন

মারকাযুল উলুম আশ-শরীয়্যাহ’য় আজ দস্তারবন্দী মাহফিল

মারকাযুল উলুম আশ-শরীয়্যাহ’য় আজ দস্তারবন্দী মাহফিল

মারকাযুল উলুম আশ-শরীয়্যাহয় আজ দস্তারবন্দী মাহফিল

ক্যাম্পাস প্রতিনিধি; তাবলীগ নিউজ বিডিডটকম: ব্যাতিক্রমধর্মী দ্বীনী শিক্ষাপ্রতিষ্ঠান ঐতিহ্যেবাহী মাদরাসা মারকাযুল উলুম আশ-শরীয়্যাহ সাভার এর দরসে বোখারীর আখেরী সবক ও দস্তারবন্দী মাহফিল আজ অনুষ্ঠিত হবে। আজ ২৬শে ফেব্রুয়ারী রোজ শুক্রবার সকাল ১০ঘটিকায় মারকাজে বার্ষিক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হবে।

বোখারীর শেষ সবক এর দরস ও তাকরীর প্রদান করবেন মারকাযুল উলুম আশ-শরীয়্যাহ এর মুহতামিম, জাতীয় কওমী মাদরাসা শিক্ষা বোর্ড এর চেয়ারম্যান, খ্যাতিমান আলেমেদ্বীন, শায়খুল হাদীস আল্লামা জিয়া ইবনে কাসেম দা.বা.।

আজ সকালে সরজমিনে মাদরাসায় গিয়ে দেখা যায় গতকাল রাতেই সারাদেশ থেকে অভিভাবক ও মুবাল্লীগগন উপস্থিত হয়েছেন। উল্লেখ যে মারকাযুল উলুম আশ-শরীয়্যাহ সাভারে সারা বাংলাদেশের সকল জেলার ছাত্ররা অধ্যায়ন করে। এমনকী প্রবাসী ছাত্রও আছে। তাদের মধ্য অধিকাংশই তাবলীগের মুবাল্লীদের সন্তান। আর মারকাযুল উলুম আশ-শরীয়্যাহ ছাত্রদের তালিমের পাশাপাশি সুন্নাহ ভিত্তিক তরবিয়ত এবং তাবলীগের নিবিড় চর্চা করে থাকে।

ছাত্ররা শিক্ষা সমাপনী মাহফিল সফল করতে ক্যাম্পাসকে সাজিয়েছে। নিয়েছে ব্যাপক প্রস্তুতি। এছাড়া আজ হিফজ ও দাওরায়ে হাদীস সমাপনি ছাত্রদের পাগড়ী প্রদান করা হবে। বিভিন্ন বিষয়ে কৃতিত্বপূর্ন অবদানের জন্য ছাত্রদের পুরস্কৃত করা হবে।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com