শনিবার, ১৯ Jun ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চলতি মাসেই চালু হচ্ছে ৫০ মডেল মসজিদ অনলাইনে বিভিন্ন গ্রুপ ও পেইজ এডমিনদের নিয়ে মাশোয়ারার  বাংলাদেশে আরবি বিস্তারের মহানায়ক আল্লামা সুলতান যওক নদভী (দা.বা) দেওবন্দে গেলেন হযরতজী মাওলানা সাদ কান্ধলভী দা.বা. মনসুরপুরীকে নিয়ে সাইয়্যেদ সালমান হুসাইনি নদভির স্মৃতি চারণ আল্লামা ক্বারী উসমান মানসুরপুরীর ইন্তেকালে বিশ্ববরেণ্য আলেমদের শোক আমীরুল হিন্দ আল্লামা ক্বারী উসমান মানসুরপুরীঃ জীবন ও কর্ম আমার একান্ত অভিভাবক থেকে বঞ্চিত হলাম : মাহমুদ মাদানী মানসুরপুরীর ইন্তেকালে জাতীয় কওমী মাদরাসা শিক্ষাবোর্ডের গভীর শোক প্রকাশ দেওবন্দের কার্যনির্বাহী মুহতামিম সাইয়েদ কারী মাওলানা উসমান মানসুরপুরী আর নেই
জিয়া বিন কাসেম দা.বা.এর মাদরাসার ভর্তি কার্যক্রম শুরু

জিয়া বিন কাসেম দা.বা.এর মাদরাসার ভর্তি কার্যক্রম শুরু

মারকাযুল উলুম আশ শরীয়্যাহ 

আজ থেকে ভর্তি কার্যক্রম শুরু

ক্যাম্পাস প্রতিনিধ, তাবলীগ নিউজ বিডি.কম;

দেশের ঐতিহ্যবাহী দ্বীনী শিক্ষা প্রতিষ্ঠান মারকাযুল উলুম আশ- শরীয়্যাহ সাভার ঢাকা এর ভর্তি কার্যক্রম আজ ১৯মে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে।

মাদরাসার পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

উক্ত সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, যারা পুরাতন ছাত্র তাদের ভর্তি নেয়া হবে দ্বিতীয় সাময়িক পরিক্ষার ফলাফলের ভিত্তিতে।

পুরাতন দূরবর্তী বিভিন্ন জেলার সাথীরা বর্তমান পরিস্তির কারনে আসতে না পারলে মাদরাসার নিম্নের নাম্বারে ফোন করে ভর্তি রেজিষ্ট্রেশন করে নিতে পারবেন।

তবে নতুন ছাত্রদের অবশ্যই নিজে মাদারাসায় হাজির হয়ে পরিক্ষা দিয়ে ভর্তি হতে হবে।

মাদরাসার শিক্ষাসচীব মুফতী নূরুল ইসলাম সিরাজী তাবলীগ নিউজ বিডিকে জানান, ‘এখন কেবল স্বাস্থ্য বিধি মেনে ভর্তি কার্যক্রম চলবে। জাতীয় কওমী মাদরাসা শিক্ষাবোর্ড ও সরকারে রাষ্টিয় সিদ্ধান্তের আলোকেই যথাসময় ক্লাস শুরু হবে।

এবিষয়ে জাতীয় কওমী মাদরাসা শিক্ষাবোর্ড এর চেয়ারম্যান, মারকাযুল উলুম আশ শরীয়্যাহর মুহতামিম, দেশের শীর্ষ খ্যাতিমান আলেমেদ্বীন মুবাল্লীগে ইসলাম মাওলানা জিয়া বিন কাসেম বলেন, আমরা হিফজ বিভাগ, মক্তব থেকে দাওরায়ে হাদীস ও ইফতা বিভাগে ছাত্র ভর্তি নিব।

মাওলানা জিয়া বিন কাসেম আরো জানান, তবে সরকারী সিদ্ধান্তের আলোকে দেশের অনন্য মাদরাসার সাথে যথানিয়মে মাদরাসার ক্লাস চালু হবে ইনশাআল্লাহ। তবে আমরা সীমিত কোটায় ছাত্র ভর্তি নিব,বিধায় দ্রুত সময়ের ভিতরেই অভিভাবকগন তাদের সন্তানদের ভর্তি করিয়ে নিবেন বলে আশা করি। পরে আমাদেরকে অনুরোধ করলেও জায়গা সংকুলনের অভাবে আমরা আর ভর্তি নিতে পারি না। বিষয়টির প্রতি সম্মানীত অভিভাবকগনের লক্ষ্য রাখা উচিত।

ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য ও যোগাযোগের জন্য নিম্নের নাম্বারে কল করুণ

01923 194828

01716-254478

0130 5648072

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com