বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চলতি মাসেই চালু হচ্ছে ৫০ মডেল মসজিদ অনলাইনে বিভিন্ন গ্রুপ ও পেইজ এডমিনদের নিয়ে মাশোয়ারার  বাংলাদেশে আরবি বিস্তারের মহানায়ক আল্লামা সুলতান যওক নদভী (দা.বা) দেওবন্দে গেলেন হযরতজী মাওলানা সাদ কান্ধলভী দা.বা. মনসুরপুরীকে নিয়ে সাইয়্যেদ সালমান হুসাইনি নদভির স্মৃতি চারণ আল্লামা ক্বারী উসমান মানসুরপুরীর ইন্তেকালে বিশ্ববরেণ্য আলেমদের শোক আমীরুল হিন্দ আল্লামা ক্বারী উসমান মানসুরপুরীঃ জীবন ও কর্ম আমার একান্ত অভিভাবক থেকে বঞ্চিত হলাম : মাহমুদ মাদানী মানসুরপুরীর ইন্তেকালে জাতীয় কওমী মাদরাসা শিক্ষাবোর্ডের গভীর শোক প্রকাশ দেওবন্দের কার্যনির্বাহী মুহতামিম সাইয়েদ কারী মাওলানা উসমান মানসুরপুরী আর নেই
তাবলীগ নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রনালয়ে বৈঠক চলছে

তাবলীগ নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রনালয়ে বৈঠক চলছে

তাবলীগ নিউজ বিডিডটকম : তাবলিগের দুগ্রুপের সংঘর্ষ ও চলমান দ্বন্দ্ব নিরনসহ আগামী জোড় ও ইজতেমা বিষয়ে সিদ্ধান্ত নিতে দুই পক্ষের সঙ্গে বৈঠকে বসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

 

আজ শনিবার বিকেলে সচিবালয়ে এই বৈঠক শুরু হয়েছে। বৈঠকে উপস্থিত আছেন মাওলানা ফরিদ উদ্দীন মাসঊদ,হাফেজ  জুবায়ের আহমদ, আল্লামা আশরাফ আলী, মাওলানা আবদুল কুদ্দুস, মাওলানা মাহফুজুল হক, সৈয়দ ওয়াসিফুল ইসলাম ও মাওলানা মোশাররফ হোসেন, মাওলানা আশরাফ আলীসহ অনেক মুরব্বি।

 

বৈঠকে পুলিশের মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়াসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তা উপস্থিত রয়েছেন বলে নিশ্চিত করেছেন একাধিক সূত্র।

 

বেলা ৩টায় বৈঠক শুরু হওয়ার কথা থাকলেও দুই পক্ষের পৌঁছতে দেরি হওয়ায় ৫ টার পর এ বৈঠক শুরু হয়েছে।

 

শনিবার তাবলীগের মূলধারার জোড় ছিল, ইজতেমা মাঠ দখলে নিতে গত কয়েকদিন ধরে হাজার হাজার মাদরাসার ছাত্র মাঠে অবস্থান নেন এবং তাবলীগের সাথীদের উপর ছাত্ররা হামলা চালায়। এতে কয়েশ তাবলীগের সাথী ও উলামায়ে কেরাম আহত হন। এছাড়াও দফায় দফায় সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com