শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সিরাত থেকে ।। কা’বার চাবি দেওবন্দের বিরোদ্ধে আবারো মাওলানা আব্দুল মালেকের ফতোয়াবাজির ধৃষ্টতা:শতাধিক আলেমের নিন্দা ও প্রতিবাদ একান্ত সাক্ষাৎকারে সাইয়্যেদ আরশাদ মাদানী :উলামায়ে হিন্দ নিজামুদ্দীনের পাশে ছিলেন, আছেন, থাকবেন তাবলীগের হবিগঞ্জ জেলা আমীর হলেন বিশিষ্ট মোহাদ্দিস মাওলানা আব্দুল হক দা.বা. হযরতজীর চারপাশের মানুষগুলো (পর্ব-১) সকল তবলিগি মামলা আট সপ্তাহে শেষের নির্দেশ ভারত সুপ্রিম কোর্টের!  যে ৭ শ্রেণীর মানুষ আরশের ছায়া পাবে মূলধারায় ফিরে আসা এক আলে‌মের জবানবন্দি -০১ এক আবেগী মাওলানা ও হযরতজী ইলিয়াস রহঃ ঘটনা আলী মিয়া নদভীর আম্মার বয়ান: ‘তোমরা দুআর প্রতি যত্নবান হও
শাপলা চত্ত্বরের ন্যায় ফের গুজব ছড়িয়ে আর কত সংঘাত চান তারা?

শাপলা চত্ত্বরের ন্যায় ফের গুজব ছড়িয়ে আর কত সংঘাত চান তারা?

তাবলীগ নিউজ বিডিডটকম | আজ মূলধারার তাবলীগের জোড়ে ছাত্র দিয়ে বাঁধা  প্রদান করে লাশ ফেলেও ক্লান্ত হয় নি পাকিস্তানের সৃষ্টি কথিত “ওয়াল্ড তাবলীগ আলমী শুরা” র এদেশীয় চরগন। তাদের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে এই গুজব ছড়ানো হয়। এব্যাপারে আলমী শুরার এদেশের প্রধান মুরুব্বী ক্বারী হাফেজ জুবায়েরর সাথে বারবার মুঠোফোনে যোগাযোগ   করেও পাওয়া যায় নি।

তারা গুজব ছড়িয়ে দিচ্ছে ১১জন মারা গেছেন আজকের সংঘর্ষে। কিন্তু বাস্তবতা হল নিজামুদ্দিন অনুসারী একজন তাবলীগ মুরুব্বী নিহত হয়েছেন ছাত্রদের আক্রমনে। উপরের আলমি শুরার আইডি থেকে হাজার হাজার মানুষের মাঝে সারা দেশে তারা নানান মিথ্যা গুজব ভাইরাল করছে। তাদের দ্রুত আইনের আওতায় আনা হোক। দুুুুপুরে দুই লক্ষ মজমা ভিতরে আছেন লিখে মাদ্রাসার কোমলমতি   ছাত্রদের ভুুুল ইনফরমেশন করে ব্যাকমেইল করে উস্কে   দেয়? 

কেন এরা গুজব ছড়িয়ে সারা দেশে ফের ধর্মীয় সংঘাত তৈরি করতে চায় এটা খোঁজে  বের করা দরকার প্রশাসনকে? এরা কারা? কি তাদের টার্গেট?

কাদের গজেন্ডা বাস্তবয়য়নে কথিত শুরা পন্থীরা শাপলা চত্তরের মতো আবার মিথ্যা গুজব ছড়িয়ক দিয়ে ফায়দা লুটতে চান।

 

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com