শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষনা এক আল্লাহ জিন্দাবাদ… হাটহাজারী মাদরাসায় ছাত্রদের বিক্ষোভ ভাঙচুর : কওমীতে নজিরবিহীন ঘটনা ‘তাবলিগের সেই ৪ দিনে যে শান্তি পেয়েছি, জীবনে কখনো তা পাইনি’ তাবলীগের কাজকে বাঁধাগ্রস্থ করতে লাখ লাখ রুপি লেনদেন হয়েছে: মাওলানা সাইয়্যেদ আরশাদ মাদানী দা.বা. (অডিওসহ) নিজামুদ্দীন মারকাজ বিশ্ব আমীরের কাছে বুঝিয়ে দিতে আদালতের নির্দেশ সিরাত থেকে ।। কা’বার চাবি দেওবন্দের বিরোদ্ধে আবারো মাওলানা আব্দুল মালেকের ফতোয়াবাজির ধৃষ্টতা:শতাধিক আলেমের নিন্দা ও প্রতিবাদ একান্ত সাক্ষাৎকারে সাইয়্যেদ আরশাদ মাদানী :উলামায়ে হিন্দ নিজামুদ্দীনের পাশে ছিলেন, আছেন, থাকবেন তাবলীগের হবিগঞ্জ জেলা আমীর হলেন বিশিষ্ট মোহাদ্দিস মাওলানা আব্দুল হক দা.বা.
আজকের সংবাদ সম্মেলনের মিথ্যাচারের প্রতিবাদ জানালেন, মূলধারার তাবলীগের সাথীরা

আজকের সংবাদ সম্মেলনের মিথ্যাচারের প্রতিবাদ জানালেন, মূলধারার তাবলীগের সাথীরা

নিউজ ডেক্স, তাবলীগ নিউজ বিডিডটকম |  টঙ্গীর ইজতেমা ময়দান দখল নিয়ে মিথ্যাচার ও তাবলীগ জামাতের প্রবীণ শুরাসদস্যদের বিরুদ্ধে বিষোদাগারের প্রতিবাদ জানিয়েছেন তাবলীগের মূলধারার সাথীগণ।

রবিবার সন্ধ্যায় এক বিবৃতিতে তারা জানান, প্রতিক্রিয়াশীল একটি গোষ্ঠী দেশকে অস্থিতিশীলতার দিকে ঠেলে দিচ্ছে। তাবলীগ জামাতের অভ্যন্তরীণ বিষয়ে তাদের হস্তক্ষেপ গোটা জামাতে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে। অরাজনৈতিক এ দ্বীনি মেহনতকে তারা রাজনীতির হাতিয়ার বানিয়েছে।

গত দুই মাস যাবত তারাই পেশীশক্তির বলে  টঙ্গী ইজতেমা ময়দান দখল করে রেখেছিলো। মাদরাসার নিরীহ ছাত্রদের ঢাল হিসেবে ব্যবহার করে তাবলীগের মূলধারার সাথীদের ময়দানে প্রবেশে বাধা দিয়েছে। আগামী ১১ জানুয়ারী অনুষ্ঠিতব্য বিশ্ব ইজতেমা সফলের লক্ষ্যে সাধারণ সাথীগণ গত ৩০ নভেম্বর ময়দানে গেলে তারা প্রবেশে বাধা দেয়।

ইজতেমা ময়দানের প্রতিটি গেইটে তালা লাগিয়ে তারা মাদরাসার কোমলমতি ছাত্রদের দিয়ে পাহারা বসায়। প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে হাজার হাজার সাথী ময়দানের বাহিরে তালিমরত ছিলো। এমতাবস্থায় ভিতর থেকে ইট-পাথরের ঢিল নিক্ষেপ করে সংঘর্ষের সূচনা করে।

মাদরাসা ছাত্রদের নির্মম আঘাতে ইসমাইল মন্ডল (৬২) নামে মুন্সিগঞ্জের এক সাথী নিহত হয়েছেন। এ ছাড়া প্রায় দুই শতাধিক আহত হয়েছেন। গত ২ মাস যাবত কারা দখল করে রেখেছে, তা দেশবাসী ভালোভাবেই অবগত রয়েছে। এতসব জলজ্যান্ত সত্যকে পাশ কাটিয়ে আজ একটি সংবাদ সম্মেলনে উদ্ভট ও অবাস্তব কিছু বক্তব্য মিডিয়ায় এসেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংগঠিত ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবী করে তারা বলেন, এ ঘটনার মূলসূত্রপাত বিবেচনা করে দায়ীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নিতে হবে। তাবলীগে বহিরাগতশক্তির অযাচিত হস্তক্ষেপ বন্ধ করতে হবে।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com