সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নিজামুদ্দীন মারকাজ বিশ্ব আমীরের কাছে বুঝিয়ে দিতে আদালতের নির্দেশ সিরাত থেকে ।। কা’বার চাবি দেওবন্দের বিরোদ্ধে আবারো মাওলানা আব্দুল মালেকের ফতোয়াবাজির ধৃষ্টতা:শতাধিক আলেমের নিন্দা ও প্রতিবাদ একান্ত সাক্ষাৎকারে সাইয়্যেদ আরশাদ মাদানী :উলামায়ে হিন্দ নিজামুদ্দীনের পাশে ছিলেন, আছেন, থাকবেন তাবলীগের হবিগঞ্জ জেলা আমীর হলেন বিশিষ্ট মোহাদ্দিস মাওলানা আব্দুল হক দা.বা. হযরতজীর চারপাশের মানুষগুলো (পর্ব-১) সকল তবলিগি মামলা আট সপ্তাহে শেষের নির্দেশ ভারত সুপ্রিম কোর্টের!  যে ৭ শ্রেণীর মানুষ আরশের ছায়া পাবে মূলধারায় ফিরে আসা এক আলে‌মের জবানবন্দি -০১ এক আবেগী মাওলানা ও হযরতজী ইলিয়াস রহঃ ঘটনা
কোমলমতি ছাত্রদের যারা সংঘর্ষে নামায়, প্রথমে তাদের বিচারের আওতায় আনতে হবে

কোমলমতি ছাত্রদের যারা সংঘর্ষে নামায়, প্রথমে তাদের বিচারের আওতায় আনতে হবে

সৈয়দ মবনু |তাবলীগ নিউজ বিডিডটকম | মাদরাসার ছাত্ররা মাদরাসায় থেকে লেখাপড়া করবে, তারা টঙ্গিতে কেন গিয়েছিলো? তাদেরকে সেখানে গিয়ে মারামারিতে জড়িত হতে কারা প্ররোচিত করেছে?

কোমলমতি ছাত্র-ছাত্রী যখন নিরাপদ সড়কের দাবীতে রাজপথে এসেছিলো তখন আমি প্রতিবাদ করে বলেছিলাম ছাত্রদের কাজ লেখাপড়া, রাজপথে লড়াই করা নয়। অনেকে তখন আমার উপর এমনভাবে ক্ষুব্ধ হয়েছিলেন যেন তাদের বিপ্লবের ফসল আমি নষ্ট করে দিয়েছি।

আমি জানি আজও কেউ কেউ আমার উপর ক্ষুব্ধ হবেন। তবু বলবো, যারা এই ছাত্রদেরকে উস্কিয়ে টঙ্গিতে মারামারিতে নিয়েগেছেন, প্রথমে তাদেরকে বিচারের আয়তায় নিয়ে আসা প্রয়োজন। কেন বারবার কোমলমতি ছাত্র-ছাত্রীদেরকে নেতাগিরির সিঁড়ি হিসাবে ব্যবহার করা হচ্ছে?

জিহাদ, বিপ্লব, প্রতিরোধ ইত্যাদি করবেন, আপনারা বড়রা করুন, কিন্তু ছাত্র-ছাত্রীকে কেন ব্যবহার করছেন? এসব বন্ধ করা হোক।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com