রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:৪৫ অপরাহ্ন

রাজধানীতে সোমালিয়ার ছবি দিয়ে ফাঁসির পোষ্টারিং | গুজব কাকে বলে, দেখে যাও বিশ্ব বিবেক

রাজধানীতে সোমালিয়ার ছবি দিয়ে ফাঁসির পোষ্টারিং | গুজব কাকে বলে, দেখে যাও বিশ্ব বিবেক

ষ্টাফ রিপোর্টার | টঙ্গীর  ময়দানে তাবলীগের সাথীদের সাথে হেফাজত ও মাদরাসার ছাত্রদের মাঝে সংঘর্ষে একেরপর এক মিথ্যাচার আর গুজব ছড়িয়ে নির্বাচনের আগে দেশকে অস্থিতিশীল করে তোলার চেষ্টা করা হচ্ছে।

গত কয়েকদিন ধরে হেফাজতি আলেমরা দেশের নানান স্থানে ব্যানার পেষ্টোন ও  পোষ্টারিং এর ছবিতে তাবলীগের সাথীদের হাতে মাদরাসার ছাত্র নির্যাতনের ছবি হিসাবে হেফাজতের ৫মের ছাত্রদের ছবি, আরকানে রোহিঙ্গা  মুসলমান ও আফ্রিকার মুসলিম শিশু নির্যাতনের ছবি ব্যাবহার করে সরলমনা জনগনকে উসকে দিয়ে   বাংলাদেশে একটি ধর্মীয় সংঘার্ত তৈরি করতে চাচ্ছেন।

অনলাইনে গুজব  ছড়ানোর পাশাপাশি এতদিন চলছিল অফলাইনে  মিছিল মিটিংএ গুজবের কাজ। এটিকে ওজাহাতি আলেমরা এবার পূর্ণতা দিলেন পোষ্টারিং করে। দুই হাজার ১৫সালে সুমালিয়ায় মুসলিম নিধনের ভাইরাল হওয়া ছবিকে টঙ্গীর ময়দানের ছবি হিসাবে ছেপে পোষ্টার করা হয়েছে। আর গতকাল থেকে ঢাকা শহরসহ দেশের নানান স্থানে এই পোষ্টার দেয়ালে দেয়ালে লাগানো হয়েছে।

আর একই পোষ্টারে নির্যাতনকারী হিসাবে বিশ্ব বরণ্য আলেমদ্বীন, শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ইমাম, জাতীয় দ্বীনী মাদরাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান  আল্লামা ফরীদ উদ্দীন মাসউদ ও বিশ্ব বিখ্যাত মুবাল্লীগ তাবলীগের আহলে শুরা সৈয়দ ওয়াসিফুল ইসলাম সহ আরো কিছু নবীণ প্রবীণ আলেমের ফাঁসি  ছেয়েছেন।

 

তাদের উদ্ভট  দাবী আর বানোয়াট ছেলেখেলার এই মিথ্যাচার দেখে বিস্মিত আজ গোটা জাতী। অনেকেই প্রশ্ন তুলছেন, কথিত জমহুরগন আর কত মিথ্যাচার করলে ক্লান্ত ও লজ্জিত হবেন?

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com