শুক্রবার, ২৯ মে ২০২০, ০৫:২২ অপরাহ্ন

স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে মূলধারার তাবলীগের মুরুব্বীদের বৈঠক অনুষ্ঠিত হয়

স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে মূলধারার তাবলীগের মুরুব্বীদের বৈঠক অনুষ্ঠিত হয়

ষ্টাফ রিপোর্টার |  তাবলীগ নিউজ বিডিডটকম |  আজ রবিবার  সকাল ১০টায় তাবলীগের মুলধারার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সাথে বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

 

মন্ত্রীর সরকারী বাসভবনে অনুষ্ঠিত বৈঠকে ১লা ডিসেম্বর টঙ্গীর ময়দানের মাদ্রাসা ছাত্রদের দ্বারা যে  হামলা হয়েছে এবং পরবর্তীতে এই ঘটনা নিয়ে প্রকাশ্য মিথ্যাচার, ভিন্নস্থানের ছবি দিয়ে মিথ্যা পোষ্টরিং,  তাবলীগের সাথীদের ঘরবাড়িতে হামলা ও বিভিন্ন মসজিদে তাবলীগের আমল বন্ধ করা নিয়ে বিস্তারিত কথা হয়।ঐ দিন সত্যকারের ঘটনা  মন্ত্রী মহোদয়কে অবহিত করা হয়।

 

স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল মহোদয় সব কথা শুনে তাবলীগের মূলধারার সাথীদের আশ্বস্ত করেন যে টঙ্গীর ঘটনার বিষয় সুষ্ঠু তদন্ত  করা হবে এবং দেশের কোন মসজিদের মূলধারার সাথীদের তাবলীগের আমল বন্ধ না করা সহ সাথীদের জান মালের কোন ক্ষতি কেউ না করতে পারে সে বিষয়  প্রশাসনকে নির্দেশ দিবেন ও প্রয়োজনে লিখিত আকারে সংবাদ মাধ্যমে পাঠাবেন।

 

তিনি আরো জানান টংগী ময়দানের মাদ্রাসা ও মসজিদে আমল চলবে কিন্ত ময়দান সরকারের নিয়ন্ত্রণে থাকবে। ইনশাআল্লাহ নির্বাচনের পর উভয় পক্ষকে নিয়ে ইজতেমার বিষয় সিদ্ধান্ত হবে।

 

বৈঠকে তাবলীগের মুরুব্বীদের মাঝে মাওলানা মোশাররফ হোসেন, সৈয়দ ওয়াসিফুল ইসলাম, মাওলানা আশরাফ আলীসহ অনন্যরা উপস্থিত ছিলেন।

 

Source: Bd Group Nijamuddin

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!