মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫০ পূর্বাহ্ন

শহীদ মিনারে ফুল দিয়ে নির্বাচনী মূল প্রচারণা শুরু করলেন হেফাজত নেতা

শহীদ মিনারে ফুল দিয়ে নির্বাচনী মূল প্রচারণা শুরু করলেন হেফাজত নেতা

নারায়নগঞ্জ প্রতিনিধি, তাবলীগ নিউজ বিডিডটকম | মহান মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের ঐক্যফ্রন্ট তথা জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের প্রার্থী হেফাজত নেতা মাওলানা মনির হোসাইন কাসেমী। জানাযায় গত সাপ্তাহ থেকে নিবার্চনী কাজ শুরু করলেও গতকাল শহীদ মিনারে ফুল দিয়ে নির্বাচনী মূল প্রচারনা শুরু করে মাঠে নেমেছেন দেওবন্দ ফারেগ, বারিধারা মাদরাসার সিনিয়র উস্তাদ মুফতী মনির হোসাইন কাসেমী।

 

গতকাল ১৬ডিসেম্বর ১১টায় ধানের শীষের প্রার্থী মনির হোসাইন কাসেমীর নেতৃত্বে একদল আলেম খালি পায়ে হেঁটে নগরীর চাষাঢ়াস্থ বিজয় স্তম্ভে এই প্রথম ফুল দিয়ে শ্রদ্ধা জানান ।

 

নারায়ণগঞ্জ-৪ আসনে মহাজোট মনোনীত নৌকার প্রার্থী বর্তমান সাংসদ শামীম ওসমান। ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখার প্রার্থী মুহাম্মাদ শফিকুল ইসলাম।

উল্লেখ্য এর আগে মুফতী মনির হোসাইন কাসেমী বলেছেন, আমরা রক্তে মাংসে বিএনপি। এর পর থেকে অনেকেই মনে করছেন  ঐক্যফন্ট নেতা ড.কামাল হোসেনের ঘোষনা ” বিজয়ী হলে ঐক্যফন্ট ধর্মনিরপেক্ষ রাষ্ট প্রতিষ্টা করবে” মুফতী কাসেমি সেই ধর্মনিরপেক্ষতার পথেই হাটছেন। এতে করে কওমীর আলেমরা গনতান্ত্রিক রাজনীতিতে আরেকধাপ এগিয়ে গেলেন। এছাড়া তিনি নিজের নির্বাচনী পোষ্টারে বেগম খালেদা জিয়ার ছবিও ব্যবহার করেছেন।

অপর দিকে কওমী মাদরাসা ও দেওবন্দি আলেমদের রক্ষনশীলতা ভেঙ্গে এসব কার্যক্রমের জন্য স্যোসাল মিডিয়াতে বেশ আলোচনার জন্ম দিয়েছেন। তবে হেফাজতের  জমহুর আলেমগন তার এসব নির্বাচনী কার্যক্রমকে পজিটিভই দেখছেন।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com