শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০১:২৫ অপরাহ্ন

ইজতেমায় সানাতন ধর্মাবলম্বিদের ভালবাসার অনন্য নজির, স্যোসাল মিডিয়াতে ভাইরাং

ইজতেমায় সানাতন ধর্মাবলম্বিদের ভালবাসার অনন্য নজির, স্যোসাল মিডিয়াতে ভাইরাং

ইকবাল হাসান রফি, কেরানীগঞ্জ ইজ তে মা ময়দান থেকে|| আজ থেকে লক্ষ লক্ষ মুসলমানদের অংশ গ্রহনে পূর্ব প্রস্তুতি ছাড়াই ঢাকা জেলা ইজ তে মা শুরু হয়েছে ঢাকার কেরানীগঞ্জের খোলামুড়ে। ইজতোমায় অনন্য নজীর লক্ষ্য করা গেলো ঢাকায়। ভীন ধর্মী লোক একে অন্যেকে পরস্পর সহযোগীতা ও ভালোবাসার নজির রয়েছে বাংলাদেশে বহুকাল ধরে। আজ সকাল থেকে শুরু হয়েছে ঢাকা জেলার তাবলিগী ইজতেমায় তা আবার ফুটে উঠল।

ঢাকার বিভিন্ন হালক্বা থেকে ধর্মপ্রাণ মুসল্লিরা একত্রিত হয়েছেন। এমতাবস্থায় হঠাৎ ইজতেমার ডাক পড়ায় সাথিদের জন্য পর্যাপ্ত ওয়াশরুমের ব্যবস্থা হয় নাই। ইত্যবসরে এ খবর পেয়ে স্থানীয় হিন্দু পাড়ার সনাতন ধর্মাবলম্বী লোকজন এসে ইজতিমায় আগত অতিথিদের জন্য তাদের মন্দিরের ওয়াশরুম উম্মুক্ত করে দেন তাবলিগী মেহমানদের জন্য। জানা গিয়েছে, মন্দির কতৃপক্ষ তাবলিগী মেহমানদের জন্য তাদের পুকুর ব্যবহার করারও অনুমতি দিয়েছে।

মুসলমান নারী পুরুষ ও শিশুদের পাশাপাশি হিন্দু মহিলারাও বাচ্ছাদের সাথে নিয়ে কলস ও বালতি জগ ভরে ইজ তে মার মুসল্লীদের নামাজের জন্য মজুর পানি এগিয়ে দেন। উল্লেখ্য, তাবলিগী ইজতেমার জন্য নিজেদের মন্দির ও মন্দিরের ওয়াশরুম খুলে দেওয়ায় গোটা বাংলাদেশের সর্বত্র বিভিন্ন সোসিয়েল নেটওয়ার্কিং সাইটে এ নিয়ে চলছে ব্যাপক আলোচনা।

Facebook Comment





© All rights reserved © 2019 Tablignewsbd.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!