শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে জাতীয় কওমী মাদরাসা শিক্ষাবোর্ড এর শোক হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষনা এক আল্লাহ জিন্দাবাদ… হাটহাজারী মাদরাসায় ছাত্রদের বিক্ষোভ ভাঙচুর : কওমীতে নজিরবিহীন ঘটনা ‘তাবলিগের সেই ৪ দিনে যে শান্তি পেয়েছি, জীবনে কখনো তা পাইনি’ তাবলীগের কাজকে বাঁধাগ্রস্থ করতে লাখ লাখ রুপি লেনদেন হয়েছে: মাওলানা সাইয়্যেদ আরশাদ মাদানী দা.বা. (অডিওসহ) নিজামুদ্দীন মারকাজ বিশ্ব আমীরের কাছে বুঝিয়ে দিতে আদালতের নির্দেশ সিরাত থেকে ।। কা’বার চাবি দেওবন্দের বিরোদ্ধে আবারো মাওলানা আব্দুল মালেকের ফতোয়াবাজির ধৃষ্টতা:শতাধিক আলেমের নিন্দা ও প্রতিবাদ একান্ত সাক্ষাৎকারে সাইয়্যেদ আরশাদ মাদানী :উলামায়ে হিন্দ নিজামুদ্দীনের পাশে ছিলেন, আছেন, থাকবেন
নির্বাচনের আগ মুহুর্তে জামাত-শিবিরের “শক্তি” জানান দিলেন মামুনুল হক (ভিডিও সহ)

নির্বাচনের আগ মুহুর্তে জামাত-শিবিরের “শক্তি” জানান দিলেন মামুনুল হক (ভিডিও সহ)

ষ্টাফ রিপোর্টার, তাবলীগ নিউজ বিডিডটকম | বাংলাদেশ যুব খেলাফত মজলিসের আমীর, মোহাম্মদপুর জামেয়া রাহমানিয়ার শায়খুল হাদীস, জামাতে ইসলামীর নিয়ন্ত্রিত এশিয়ান ইউনিভার্সিটির খণ্ডকালীন শিক্ষক মাওলানা মামুনুল হক নির্বাচনের আগে কওমী আলেমদের উদ্দেশ্যে গতকাল (২৬ ডিসেম্বর ১৮ইং) সামাজিক যোগাযোগ মাধ্যমে এক লাইভ ভিডিও বার্তা প্রদান করেন।

মূলত বিরোধীদলের উপর বর্তমান আওয়ামীলীগ সরকারের দমন পীড়ন, নির্যাতনের কথা বারবার বলার চেষ্টা করেছেন। পাশাপাশি ভিডিওর শুরু এবং শেষে বাংলাদেশের কওমী আলেমগণ তোষামোদী গ্রুপে পরিণত হয়েছেন, আর জামাতে ইসলামী নৈতিকভাবে মানষিকভাবে অনেক শক্তিশালী এটিই বারবার ঘুরিয়ে ফিরিয়ে বলার চেষ্টা করেছেন।

যেমুহুর্তে সারা বাংলাদেশের হক্কানী আলেমরা আল্লাহ রাসুল ও দেশ স্বাধীনতার দুশমনদের আসন্ন নির্বাচনে বয়কটের জন্য জোড় দাবী ও সংগ্রাম করছেন, ঠিক সেই মুহুর্তে কওমীর আলেম ও তরুণ সমাজের কাছে জামাতের নৈতিক শক্তির কথা বারবার তুলে ধরে খুব কৌশলে নির্বাচনের আগ মুহুর্তে কওমীর ভোট ব্যাংকে প্রভাব ফেলতে মওদুদিবাদী উগ্রপন্থীদের এজেন্ডা বাস্তবায়নে এই ভিডিও ছেড়েছেন বলে মনে করছেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের তরুণ আলেমরা।

ভিডিও বার্তায় মাওলানা মামুনুল হক আরো বলেন, বিগত ১০বছর বাংলাদেশ আওমী লীগ জামাতের সাথে কটোর নিপিড়ন মূলক অবস্থান গ্রহন করেছে। শুধু জামাত শিবির নয় বিএনপিকেও কোনটাসা করে রেখেছে।

সে তুলনায় কওমী আলেমগন সরকারের আক্রমনে শিকার না হওয়ায় আলেমরা ভাবছেন যে বর্তমান সরকারের আমলে কেবল ক্ষতিগ্রস্ত হয়েছে জামাত।

মাওলানা মামুনুল হক ভিডিওতে আরো বলেন, আমার বিশ্লেষণ হল, বর্তমান সরকারের আমলে জামাত শিবিরের চেয়েও বেশি ক্ষতিগ্রস্ত হয়েছি আমরা আলেমরা।

বিগত দশ বছরে আওয়ামী লীগ এমন এক পরিবেশ করেছে যে, আমরা যে কোন কর্মসূচি শহর গ্রামে করতে গেলে প্রসাশন নয় বরং আওয়ামীলীগ এর নেতাদের অনুমতি, প্রত্যক্ষ সমর্থন ও আশির্বাদ নিয়েই করতে হয়েছে।

রাষ্ট্রের আইনের চেয়ে আওয়ামীলীগ এর দলীয় অনুমুদনের বেশি মুখাপেক্ষী ছিলাম। এতে করে আমাদের বিপ্লবী দেওবন্দি ধারা একটি তোষামোদি গ্রুপে পরিণত হয়েছে।

জামাত বিএনপি শারিরিক নির্গ্রিহিত হয়েছে কিন্তু আমরা তাদের চেয়ে বেশি ও ভয়াবহভাবে নির্যাতিত হয়েছি। জামাত শিবিরের চেয়ে আমাদের ক্ষতি বেশি হয়েছে। জামাত শিবির অত্যাচার,দমন,নিপিড়ন, পীড়নের ফলে নৈতিকভাবে অনেক শক্তিশালী হয়েছে। বিএনপি না পৌছতে পারলেও বিগত ১০বছরে জামাত শিবির নৈতিকভাবে অনেকবেশি শক্তিশালী হয়েছে।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com