বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
‘তাবলিগের সেই ৪ দিনে যে শান্তি পেয়েছি, জীবনে কখনো তা পাইনি’ তাবলীগের কাজকে বাঁধাগ্রস্থ করতে লাখ লাখ রুপি লেনদেন হয়েছে: মাওলানা সাইয়্যেদ আরশাদ মাদানী দা.বা. (অডিওসহ) নিজামুদ্দীন মারকাজ বিশ্ব আমীরের কাছে বুঝিয়ে দিতে আদালতের নির্দেশ সিরাত থেকে ।। কা’বার চাবি দেওবন্দের বিরোদ্ধে আবারো মাওলানা আব্দুল মালেকের ফতোয়াবাজির ধৃষ্টতা:শতাধিক আলেমের নিন্দা ও প্রতিবাদ একান্ত সাক্ষাৎকারে সাইয়্যেদ আরশাদ মাদানী :উলামায়ে হিন্দ নিজামুদ্দীনের পাশে ছিলেন, আছেন, থাকবেন তাবলীগের হবিগঞ্জ জেলা আমীর হলেন বিশিষ্ট মোহাদ্দিস মাওলানা আব্দুল হক দা.বা. হযরতজীর চারপাশের মানুষগুলো (পর্ব-১) সকল তবলিগি মামলা আট সপ্তাহে শেষের নির্দেশ ভারত সুপ্রিম কোর্টের!  যে ৭ শ্রেণীর মানুষ আরশের ছায়া পাবে
মহেশখালীতে মাদরাসার ছাত্রকে খুন করে ফাঁসি দেয় শিক্ষক

মহেশখালীতে মাদরাসার ছাত্রকে খুন করে ফাঁসি দেয় শিক্ষক

উপকূলীয় প্রতিনিধি: তাবলীগ নিউজ বিডিডটকম| আজ কক্সবাজারে মহেশখালী উপজেলার মাতারবাড়ীতে মগডেইলে মাদ্রাসা শিক্ষক হামিদুল হকের প্রহারে একজন ছাত্রের মৃত্যু হয়। ঘটনা জানাজানি হলে উত্তেজিত এলাকাবাসি মাদ্রাসাটি ঘেরাও করে রাখে। খবর পেয়ে মাতারবাড়ী এলাকার জনপ্রতিনিধি জি এম ছমিউদ্দিন ও আবু হায়দার পুলিশ নিয়ে ঘটনা স্থলে ছুটে যান। এক পর্যায়ে এলাকাবাসির কবল থেকে মুক্ত করে মাওলানা সাহেবকে আইনের হাতে তুলে দিতে আপ্রাণ চেষ্টা চালান। পুলিশ জনতার হাত থেকে শিক্ষক হামীদকে নিজেদের হেফাযতে নিতে গেলে জনতা পুলিশ সংঘর্ষ লেগে যায়। পুলিশও নিজেদের বাঁচাতে ফাঁকা গুলি বর্ষন করে এবং জনতাও প্রতি উত্তরে ইট পাটকেল ছুড়তে থাকে। এতে ৫/৬জন পুলিশসহ ও অনেকেই আহত হয়।

বর্তমানে এলাকার পরিস্থিতি অনেকটাই শান্ত রয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহত ছাত্রের লাশ ও আসামি শিক্ষক কে পুলিশ হেফাজতে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

উল্লেখ্য যে, কিছুদিন পূর্বে যশোরেও এক মাদরাসা ছাত্রের হাত ইস্ত্রি দিয়ে পুড়িয়ে দিয়েছে এক শিক্ষক। আদর্শবিচ্যুত এই মাদরাসাগুলোর ক্রমবর্ধমান নির্যাতন ও হিংস্রতার কারণে অভিভাবকগণ চরম উদ্বিগ্ন। সচেতন মহল আশঙ্কা করছেন, এখনই যদি এই লাগামহীন শিক্ষকদের ব্যপারে কঠোর পদক্ষেপ গ্রহণ করা না হয় তাহলে নিকট ভবিষ্যতে অভিভাবকগণ সন্তানদেরকে মাদরাসায় পড়ানোর আগ্রহ হারিয়ে ফেলতে পারেন।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com