বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
‘তাবলিগের সেই ৪ দিনে যে শান্তি পেয়েছি, জীবনে কখনো তা পাইনি’ তাবলীগের কাজকে বাঁধাগ্রস্থ করতে লাখ লাখ রুপি লেনদেন হয়েছে: মাওলানা সাইয়্যেদ আরশাদ মাদানী দা.বা. (অডিওসহ) নিজামুদ্দীন মারকাজ বিশ্ব আমীরের কাছে বুঝিয়ে দিতে আদালতের নির্দেশ সিরাত থেকে ।। কা’বার চাবি দেওবন্দের বিরোদ্ধে আবারো মাওলানা আব্দুল মালেকের ফতোয়াবাজির ধৃষ্টতা:শতাধিক আলেমের নিন্দা ও প্রতিবাদ একান্ত সাক্ষাৎকারে সাইয়্যেদ আরশাদ মাদানী :উলামায়ে হিন্দ নিজামুদ্দীনের পাশে ছিলেন, আছেন, থাকবেন তাবলীগের হবিগঞ্জ জেলা আমীর হলেন বিশিষ্ট মোহাদ্দিস মাওলানা আব্দুল হক দা.বা. হযরতজীর চারপাশের মানুষগুলো (পর্ব-১) সকল তবলিগি মামলা আট সপ্তাহে শেষের নির্দেশ ভারত সুপ্রিম কোর্টের!  যে ৭ শ্রেণীর মানুষ আরশের ছায়া পাবে
শেখ নূর মোহাম্মদ রহ. উম্মাহর এক দরদী রাহবারের বিদায়…

শেখ নূর মোহাম্মদ রহ. উম্মাহর এক দরদী রাহবারের বিদায়…

আবু মাহদী, অতিথি লেখক; তাবলীগ নিউজ বিডিডটকম| লোভ লালসা আর দুনিয়ার খাহেশাত তাকে কখনও স্পর্শ করতে পারেনি৷ সারা জীবন এখলাসের সাথে মেহনত করে শুরু থেকেই মাওলানা সা’দ সাহেবের এতায়েত করে গেছেন..

ঢাকা জেলার মাশোয়ারায় ২০০৩-০৪ এর দিকে যখন মাশোয়ারায় মসজিদ আবাদির মেহনত, দাওয়াত তালিম এস্তেকবাল সহ হজরতজীর বাতানো উম্মতের রোগ আর তার প্রতিকার গুলো তুলে ধরতেন তখন অনেকেই শেখ ভাই এর উপর চড়াও হতেন। অনেক অপমান অপদস্ত হওয়ার পরও নিজামুদ্দিনের কথাগুলো চালাতেন মাশোয়ারায়।

বাংলাদেশে মুশফিকিয় ফিতনা যখন মাথা চাড়া দিল তখনও তিনি নিজামুদ্দিনের প্রতি আস্থাশীল ছিলেন। তার এই এখালসের সাথে করা কামকে কবুল করে আল্লাহ তায়ালা তাকে মুফতী মূ’আজ বিন নূর এর মত এক উম্মতের কান্ডারী নবীজী সঃ এর প্রকৃত ওয়ারিস সন্তান দিয়েছেন।

মাঝে মাঝেই ঢাকা জেলার মাশোয়ারায় যখন ক্বারী সাহেব রা কোন ফায়সালায় আসতে পারতেন না, তখন শেখ ভাই বলতেন “ভয় হয় বলতে, ও ভাই বলব?? নিজামুদ্দিন তো এটা এভাবে বলেনাই এজন্য আমরা রায় মিলাতে পারিনা, মাওলানা সা’দ তো এই রোগের এই চিকিৎসা দিয়েছেন কিন্তু এভাবে আমরা করিনা আর নিচ্ছিও না…..

পুরা জিন্দেগী এই কামের মার্কাজ, ইলিয়াস রহঃ এর চোখের পানি আর উম্মতের ব্যাথার উপর গড়ে ওঠা নিজামুদ্দিনের অনুসারী ছিলেন।

” আল্লাহ শেখ নূর মুহাম্মদ ভাই *রহঃ* কে জান্নাত নসীব করুন, উনার উসিলায় আমাদের নিজামুদ্দিমের সাথে মেহনত করার তাউফিক দান করুন” আমীন

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com