রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৯:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আল্লামা শফীর ইন্তেকালে আরশাদ মাদানীর শোক আল্লামা আহমদ শফী রহ. এর মাগফিরাত কামনায় সাভারের মারকাজুল উলুমে বিশেষ দোয়া আল্লামা শফীর ইন্তেকালে মাহমুদ মাদানীর শোক আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে জাতীয় কওমী মাদরাসা শিক্ষাবোর্ড এর শোক হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষনা এক আল্লাহ জিন্দাবাদ… হাটহাজারী মাদরাসায় ছাত্রদের বিক্ষোভ ভাঙচুর : কওমীতে নজিরবিহীন ঘটনা ‘তাবলিগের সেই ৪ দিনে যে শান্তি পেয়েছি, জীবনে কখনো তা পাইনি’ তাবলীগের কাজকে বাঁধাগ্রস্থ করতে লাখ লাখ রুপি লেনদেন হয়েছে: মাওলানা সাইয়্যেদ আরশাদ মাদানী দা.বা. (অডিওসহ) নিজামুদ্দীন মারকাজ বিশ্ব আমীরের কাছে বুঝিয়ে দিতে আদালতের নির্দেশ
সাংবাদিক আবদুল্লাহ শাকিলের উপর মাদরাসার ছাত্রদের হামলার চেষ্টা

সাংবাদিক আবদুল্লাহ শাকিলের উপর মাদরাসার ছাত্রদের হামলার চেষ্টা

ষ্টাফ রিপোর্টার, তাবলীগ নিউজ বিডিডটকম| তাবলীগ নিউজের বার্তা সম্পাদক, তুখোড় সাহসী সাংবাদিক আব্দুল্লাহ শাকিলের উপর গতকাল শুক্রবার রাতে মোহাম্মদপুরে মাদরাসা ছাত্ররা হামলার চেষ্টা করে। তখন তিনি একটি বাসাতে প্রবেশ করে নিজেকে রক্ষা করেন। খবর পেয়ে মোহাম্মদপুর থানার পুলিশ এসে ছাত্রদের ছত্রভঙ্গ করে দেয়।

জানা যায়, মোহাম্মদপুর চাঁন মিয়া হাউজিং – এ বাঁশবাড়ী জামে মসজিদে আবদুল্লাহ শাকিল এশার নামাজ পরে বের হলে মুফতি মাহফুযুল হকের জামিয়া রহমানিয়া আরাবিয়া মাদরাসার ছাত্ররা তার পিছু নেয় এবং সন্ত্রাসী কায়দায় সংঘগবদ্ধ হয়ে আক্রমনের চেস্টা করলে শাকিল এক বাসায় ঢুকে পড়েন এবং মোহাম্মদপুর থানায় জানানোর সাথে সাথে ওসি সাহেব এলাকা পুলিশ প্রটোকল পাঠিয়ে দেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী ছাত্ররা পালিয়ে যায়।

উল্লেখ্য, গত ৮-১২-২০১৮ইং তারিখে মাহফুযুল হকের মাদরাসার সামনে সাত গম্বুজ মসজিদের আমীর মিজানুর রহমানকে ইন্দোনেশিয়া থেকে চিল্লার সময় শেষে ফিরে আসার পর সাত মসজিদে যোহরের নামাজের সুন্নত নামাজ পড়াকালিন সময়ে মাদরাসা থেকে প্রায় ২০০ ছাত্র পাঠিয়ে মারধর করে মসজিদ থেকে বের করে দেয় এবং মসজিদে আর না আসার হুমকি দেয়। এর আগে মাহফুজুল হকের ছাত্ররা তাবলীগের জোড়ে বাঁধা দিতে মসজিদে হামলা করে।

একের পর এক মাহফুজুল হক নিজের মাদরাসার ছাত্রদের দিয়ে এভাবে তাবলীগের সাথে সংশ্লিষ্ট বিভিন্ন পেশাজীবীদের উপর হামলার ঘটনায় উদ্ধেগ প্রকাশ করেছেন এলাকাবাসী ও চিন্তাশীল আলেম সমাজ। তারা মনে করছেন, এভাবে মাদরাসার ছাত্রদের দিয়ে উগ্রপন্থী কাজ ও হামলা করালে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে উঠতে পারেন। তারা যদি ছাত্রদের এসব আক্রমন ও হামলাকে প্রতিহত করা শুরু করেন তখন পরিস্থিতি জটিল আকার ধারণ করবে। মাহফুজুল হকের এহেন কর্মকান্ড থেকে বিরত হতে হবে নতুবা এলাকাবাসী এসব ন্যাক্কারজনক কাজকে থামাতে বাধ্য হবে।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com