শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে জাতীয় কওমী মাদরাসা শিক্ষাবোর্ড এর শোক হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষনা এক আল্লাহ জিন্দাবাদ… হাটহাজারী মাদরাসায় ছাত্রদের বিক্ষোভ ভাঙচুর : কওমীতে নজিরবিহীন ঘটনা ‘তাবলিগের সেই ৪ দিনে যে শান্তি পেয়েছি, জীবনে কখনো তা পাইনি’ তাবলীগের কাজকে বাঁধাগ্রস্থ করতে লাখ লাখ রুপি লেনদেন হয়েছে: মাওলানা সাইয়্যেদ আরশাদ মাদানী দা.বা. (অডিওসহ) নিজামুদ্দীন মারকাজ বিশ্ব আমীরের কাছে বুঝিয়ে দিতে আদালতের নির্দেশ সিরাত থেকে ।। কা’বার চাবি দেওবন্দের বিরোদ্ধে আবারো মাওলানা আব্দুল মালেকের ফতোয়াবাজির ধৃষ্টতা:শতাধিক আলেমের নিন্দা ও প্রতিবাদ একান্ত সাক্ষাৎকারে সাইয়্যেদ আরশাদ মাদানী :উলামায়ে হিন্দ নিজামুদ্দীনের পাশে ছিলেন, আছেন, থাকবেন
আপন আলেম মামাকে পেটালো জুবায়েরপুত্র হানযালা। ভিডিও সহ!

আপন আলেম মামাকে পেটালো জুবায়েরপুত্র হানযালা। ভিডিও সহ!

স্টাফ রিপোর্টার; তাবলীগ নিউজ বিডিডটকম। তাবলীগ জামাতের মূলধারাচ্যুত মুরুব্বী ক্বারী মাওলানা জুবায়েরের পুত্র হাফেয হানযালা এবার আপন মামাকে পেটালো। এ সময় সে অকথ্য ভাষায় তার আপন নানা, কাকরাইলের শীর্ষ মুরুব্বী মরহুম মাওলানা লুৎফুর রহমান সাহেবের নাম নিয়েও গালাগালি করতে থাকে। এ ঘটনায় তাবলীগের সাথীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

একের পর এক জুবায়েরপুত্র হানযালা উগ্র ও বেয়াদবীমূলক আচরণে বিষ্মিত ও ক্ষুব্ধ হচ্ছেন তাবলীগের সাথী ও উলামায়ে কেরাম। অনেকেই বলছেন, ক্বারী মাওলানা জুবায়ের তার বেয়াদবপুত্র হানযালাকে এখনই না থামান তাহলে তাবলীগের মাঝে আরো কলঙ্কিত অধ্যায়ের জন্ম দিবে। জানা যায়, গত বৃহঃবার তার আপন মামা মাওলানা আবু হুরাইরাকে একা পেয়ে মারধর করে।

মাওলানা আবু হুরাইরা জানান, সেদিন তিনি তার দুই নিষ্পাপ শিশুকে নিয়ে মার্কেট থেকে বাসায় ফিরছিলেন। এ সময় হানযালা তাকে রাস্তায় পেয়ে ‘তিনি কেন মাওলানা সা’দ কান্ধলভীকে অনুসরণ করেন’ এ বিষয়ে ধমকাতে থাকে। এক পর্যায়ে হানযালা তার মামা আবু হুরাইরাকে শিশুবাচ্চাদের সামনেই মারধর করতে থাকে। এ সময় বারবার ধাক্কা দিয়ে মাথায় আঘাত করতে থাকে। এক পর্যায়ে সজোরে ধাক্কা দিয়ে ফেলে দেয় মামা আবু হুরাইরাকে। এসময় ভয়ে তার মেয়েরা চিৎকার করে কাঁদতে থাকে। তখন এলাকার লোকজন এগিয়ে আসলে তিনি বাচ্চাদের নিয়ে জান বাঁচিয়ে বাসায় গেলে হানযালা বাসার দরজায় গিয়ে লাঠি দিয়ে আঘাত করতে থাকে। তার এই ঘটনায় বিষ্মিত ও হতবাক হয়ে গিয়েছে পুরো ইসলামী অঙ্গন। অনেকেই প্রশ্ন করেছেন, মাওলানা জুবায়ের কী শিক্ষা দিলেন তার পুত্রকে? তাবলীগের একজন শীর্ষ মুরুব্বীর সন্তানের কাছ থেকে এমন আচরণ পুরো জাতির জন্য লজ্জাজনক।

আহত মাওলানা আবু হুরাইরার সাথে বিস্তারিত কথা বলেন তাবলীগ নিউজ বিডিডটকমের বার্তা সম্পাদক আবদুল্লাহ শাকিল। উক্ত কথোপকথনের বিস্তারিত আলোচনা নিম্নে প্রদত্ত হলো।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com