সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৭:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
জুবায়েরপন্থীদের সন্ত্রাসী কার্যক্রম নিষিদ্ধের দাবী জানালেন হক্কানী উলামায়ে কেরাম মাদ্রাসাদস্যুদের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য দেওবন্দের নতুন মুহতামিম মাওলানা মুহাম্মাদ ক্বারী উসমান মানসুরপুরী ১৫ অক্টোবর থেকে খুলছে দারুল উলুম দেওবন্দসহ উত্তরপ্রদেশের মাদরাসাগুলো পাকিস্তানে সন্ত্রাসী হামলায় মাওলানা ড. আদিল খান  শহীদ হয়েছেন তাবলীগ ইস্যুতে দেওবন্দের খেলাফ যে কাজ হয়েছে বাংলাদেশে তাবলীগ নিয়ে অপপ্রচারে তীব্র ভর্ৎসনা ভারতীয় শীর্ষ আদালতের তাবলিগ মামলায় মোদী সরকারের সমালোচনায় সুপ্রিম কোর্ট মসজিদ আল হারামের শিক্ষক শায়খ মুহাম্মাদ বিন আলী আর নেই চলে গেলেন হৃদয়রাজ্যের আরেক বাদশা
কুমিল্লায় মূলাধারা মারকাজে শবগুজারী শুরু

কুমিল্লায় মূলাধারা মারকাজে শবগুজারী শুরু

মাওলানা ইয়াহইয়া মাহমুদ, তাবলীগ নিউজ বিডিডটকম| আজ বৃহস্পতিবার থেকে কুমিল্লা জেলায় মূলধারার তাবলীগ মারকাজের শবগুজারীর আমল শুরু হয়েছে। শহরের বুড়িচং রোড, পালপাড়া ব্রিজের সামান্য দক্ষিণে মেইন রোডে এই মারকাজে আজ শবগুজারীতে ১৫শ সাথী অংশ গ্রহন করে।

আজ বাদ মাগরিব গুরুত্বপূর্ণ বয়ান করেন, কাকরাইল মসজিদের শীর্ষ মুরুব্বী মাওলানা আশরাফ আলী সাহেব। বয়ানে তিনি আল্লাহ পাকের খালেক্বিয়্যত ও ক্বুদরতের উপর তাফসিলি আলোচনা করেন এবং আল্লাহ পাকের এই দুই সিফাতের উপর যারা ইয়াক্বীন করবে তারাই দাওয়াতের মেহনতের ময়দানে জমতে পারবে। যারা মেহনতে জমবে তারাই আল্লাহ পাকের গাঈবী মদদের ভাগী হবে। এই প্রসঙ্গে তিনি সাহাবায়ে কেরামদের বিভিন্ন ঘটনা প্রসঙ্গ তুলে ধরলেন । যা শুনে তাবলীগের সাথীদের হৃদয় বিগলিত হয়, যার ফলে নগদ তাশকিলে দশজনের একটা মুকাম্মাল জমাত চিল্লার জন্য আল্লাহর রাস্তায় নগদ বের হতে পুরাপুরি প্রস্তুত হয়েছে।

পুরাতন মারকাজে দীর্ঘদিন সবগুজারী বন্ধ এবং ওজাহাতি আলেমদের একের পর এক বাঁধার পর, হারানো সন্তান পূণরায় প্রাপ্তির পর মা-বাবা যেমন আনন্দ উপভোগ করে ঠিক তেমনি আজ নতুন মার্কাযে তাবলীগের সাথীদের মাঝে ঐরকম খুশি ও আনন্দের বন্যা প্রবাহিত হয়েছে বলে আজ অনেকেই জানিয়েছেন।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com