শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০১:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষনা এক আল্লাহ জিন্দাবাদ… হাটহাজারী মাদরাসায় ছাত্রদের বিক্ষোভ ভাঙচুর : কওমীতে নজিরবিহীন ঘটনা ‘তাবলিগের সেই ৪ দিনে যে শান্তি পেয়েছি, জীবনে কখনো তা পাইনি’ তাবলীগের কাজকে বাঁধাগ্রস্থ করতে লাখ লাখ রুপি লেনদেন হয়েছে: মাওলানা সাইয়্যেদ আরশাদ মাদানী দা.বা. (অডিওসহ) নিজামুদ্দীন মারকাজ বিশ্ব আমীরের কাছে বুঝিয়ে দিতে আদালতের নির্দেশ সিরাত থেকে ।। কা’বার চাবি দেওবন্দের বিরোদ্ধে আবারো মাওলানা আব্দুল মালেকের ফতোয়াবাজির ধৃষ্টতা:শতাধিক আলেমের নিন্দা ও প্রতিবাদ একান্ত সাক্ষাৎকারে সাইয়্যেদ আরশাদ মাদানী :উলামায়ে হিন্দ নিজামুদ্দীনের পাশে ছিলেন, আছেন, থাকবেন তাবলীগের হবিগঞ্জ জেলা আমীর হলেন বিশিষ্ট মোহাদ্দিস মাওলানা আব্দুল হক দা.বা.
তাবলীগ নিউজ বিডির নতুন সংযোজন “তাহক্বীক”। আগ্রহীদের প্রতি আহ্বান।

তাবলীগ নিউজ বিডির নতুন সংযোজন “তাহক্বীক”। আগ্রহীদের প্রতি আহ্বান।

তাবলীগ নিউজ বিডি ডটকম। জনপ্রিয় ইসলামী নিউজ পোর্টাল তাবলীগ নিউজ বিডি ডটকম চালু করেছে নতুন ফিচার “তাহক্বীক”। দাওয়াত ও তাবলীগের চলমান সঙ্কট যে কেন্দ্রবিন্দুর চৌপাশে ঘুরপাক খাচ্ছে সেই বিন্দুটির নামই হলো, “তাহক্বীক” তথা যাচাই-বাছাই বা অনুসন্ধান। নবীজির যুগ থেকে আজোবধি কতিপয় মুনাফিক রস-কষ লাগিয়ে তিলকে তাল বানিয়ে মুসলিম জনসাধারণের সাথে প্রতারণা করে আসছে। বিভ্রান্ত করে আসছে যুগশ্রেষ্ঠ আকাবিরে উলামায়ে উম্মতকেও। কিন্তু অত্যাশ্চর্য ব্যপার হলো, এত কিছুর পরও কোন যুগে মুনাফিকরা সফল হয় নি। সাময়িক জলঘোলা করতে পারলেও কাঙ্খিক মনযিলে পৌঁছার আগেই ধ্যুলিস্যাৎ হয়ে গেছে তাদের সকল চক্রজাল। কিন্তু কিভাবে? যখন কতিপয় আকাবিরে উম্মতও মুনাফিকদের ফাঁদে পা দিয়ে ফেলেছেন তখন উম্মতের হাল কারা ধরেছেন যুগযুগান্তরে? হ্যাঁ, এটার উত্তরও “তাহক্বীক”। ছোট হয়েও যারা প্রতিটি পদক্ষেপ “তাহক্বীক” এর সাথে করেছেন তারাই টিকে গেছেন যুগের হাওয়ার বিপরীতে, সত্যের রাজপথে। মুখলিস আকাবিরে উম্মতও অসত্যের অলিগলি ছাঁপিয়ে অবশেষে ছোটদের কাতারেই ফিরে এসেছেন। এটাই বাস্তবতা, এটাই নিয়তি।

দাওয়াত ও তাবলীগের বর্তমান পরিস্থিতিতে কপট মুনাফিকদের খপ্পর থেকে উম্মতকে বাঁচানোর লক্ষ্যে তাবলীগ নিউজ বিডি কর্তৃপক্ষ এই মহান উদ্দোগটি চালু করেছে। যেন চলমান পরিস্থিতির অনুসন্ধানী রিপোর্টের “তাহক্বীক” ছোট-বড় সকলের হাতের নাগালে পৌঁছে দেওয়া যায় মূহুর্তেই। আশা করা যায়, এতে মুখলিস ও সত্যসন্ধানীদের পথ খুঁজে নিতে কিছুটা হলেও সহযোগিতা হবে, ইনশা আল্লাহ।

তাই সকলের নিকট উদাত্ত আহ্বান রইলো, এই উদ্দোগটি সহ তাবলীগ নিউজ বিডির সকল বিষয়ে আপনাদের সুচিন্তিত মতামত দিয়ে সহযোগিতা করবেন। বিশেষ করে, যাদের কাছে “তাহক্বীক”এর বিস্তারিত যত তথ্য আছে তা tablignewsbd@gmail.com এই ঠিকানায় পাঠিয়ে দিয়ে এই মহৎ উদ্দোগে অংশগ্রহণ করবেন।

আল্লাহ তা’আলা আমাদের সকল দ্বীনী কার্যক্রমকে ক্ববূল করুন। আমীন।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com