রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৯ অপরাহ্ন

দেওবন্দের আমন্ত্রণ জমিয়তের জাল প্যাডে! আর কত নাটক মঞ্চায়ন হবে দেওবন্দের নামে?

দেওবন্দের আমন্ত্রণ জমিয়তের জাল প্যাডে! আর কত নাটক মঞ্চায়ন হবে দেওবন্দের নামে?

ইকবাল জাহিদ, তাবলীগ নিউজ বিডিডটকম| আজ মাওলানা জুবায়ের আহমদের এক ছেলের মাধ্যমে জমিয়তে উলামায়ে হিন্দ (আরশাদ মাদানী গ্রুপ) এর একটি জাল চিঠি “দেওবন্দের আমন্ত্রণ” নামে অনলাইনে প্রচার হয়। এতে বলা হয়, বাংলাদেশের তাবলিগের মুরব্বিদেরকে আগামী ২৩ জানুয়ারি নাকি দেওবন্দ যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন দারুল উলুম দেওবন্দ।

অনলাইন পত্রিকাটি জানায়, আজ সোমবার ২১ জানুয়ারি ভারতের জমিয়তে উলামায়ে ইসলামের একাংশের অফিসিয়াল প্যাডে দারুল উলুম দেওবন্দের সিনিয়র মুহাদ্দিস, জমিয়তে উলামায়ে ইসলামের একাংশের সভাপতি আল্লামা আরশাদ মাদানি স্বাক্ষরিত একটি চিঠি তাদের হস্তান্তর হয়েছে।

এমন চিঠিতে গোটা দেশের বিবেকমান আলেম বিস্মিত হয়েছেন। দেওবন্দের চিঠি কেন জমিয়তে উলামায়ে হিন্দ একাংশের প্যাডে? তাহলে কি দেওবন্দের প্যাড শেষ হয়ে গেছে? যদ্দরুন দেওবন্দের আমন্ত্রণ জমিয়তে উলামায়ে হিন্দের প্যাডে দিতে হবে? এছাড়া জমিয়তে হিন্দ থেকে এই চিঠি কাকে পাঠানো হয়েছে তাও উল্লেখ করা হয় নি। প্রতিনিধি দল, সরকার না ওজাহাতি আলেমদেরকে?

মাওলানা আরশাদ মাদানী (দাঃবাঃ) এর স্বাক্ষরের নিচে Ulama এর জায়গায় Ulam লিখা কেন??? এত বড় একটা সংগঠনের অফিসিয়াল প্যাডে এত বড় ভুল লেখা কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হলো না কেন ??? সত্যি আশ্চর্যের বিষয়!!!

এটা দিবালোকের মত প্রমাণিত যে, Jamiat ulama i hind এর এই চিঠিও জাল করা হয়েছে। এর প্রমান, আরশাদ মাদানীর স্বাক্ষরের নীচে ইংরেজিতে লেখা Jamiat ulam- i-hind. এখানে ulama না লিখে ulam লেখা হয়েছে। কতবড় জালিয়াতি!! তাদের পুরো চিঠি নিম্নে দেওয়া হল।

জমিয়তের প্যাডে আরশাদ মাদানীর জাল চিঠি

এর আগে একাদিক সূত্র নিশ্চিত করেছে, বাংলাদেশের প্রতিনিধি দলের সাথে কথা বলতে দারুল উলুম দেওবন্দ আগ্রহি নয়, দেওবন্দ কতৃপক্ষ এমন কথা জানিয়ে দিল্লীর বাংলাদেশ হাইকমিশনারের মাধ্যমে ধর্মমন্ত্রনালয়ে বার্তা পাঠানো হয়েছে। যে বার্তার প্রেক্ষিতে আজ মন্ত্রনালয়ে জরুরী বৈঠক ডাকা হয়েছিল। বৈঠকে কথিত আলমী শুরার কোন প্রতিনিধি উপস্থিত হন নি।

এ বিষয়ে তাবলীগের মূলধারার মুরুব্বী মাওলানা আবদুল্লাহ বলেন, আমরা সবসময় দেওবন্দ যেতে তৈরি ছিলাম ও অাছি। কিন্তু প্রথম থেকেই মাওলানা যুবায়ের ও তার অনিসারীরা দেওবন্দ যেতে টালবাহানা করে অাসছেন। মাওলানা আরশাদ মাদানী বাংলাদেশে এলে মাওলানা যুবায়ের ও ওজাহাতি আলেমরা দেওবন্দ যেন কিছু লিখিত না দেয়, সেই শলাপরামর্শ করার ষড়যন্ত্র ইতোমধ্যেই অডিওসহ অনলাইনে ফাঁস হয়। উল্টো তারা নানান মিথ্যাচার ও অপপ্রচার করছে। দেওবন্দের নামে এই নাটক মঞ্চায়ন বন্ধ হওয়া জরুরী।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com