সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:০৮ পূর্বাহ্ন

তাবলীগ নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের ৫ সিদ্ধান্ত

তাবলীগ নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের ৫ সিদ্ধান্ত

তাবলীগ নিউজ বিডিডটকম। আজ দুপুর ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত তাবলীগের উভয় পক্ষের মুরুব্বী ও শীর্ষ উলামা মাশায়েখদের নিয়ে স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত বেঠকে ৫টি সিদ্ধান্ত গৃহীত হয়।

এক. এই বছরের জন্য টঙ্গীর বিশ্ব ইজতেমা সম্মিলিতভাবে একটি হবে।

দুই. হেফাজতসহ তাবলীগের সাথে নব্যসংশ্লিষ্ট কোন তৃতীয় পক্ষ তাবলীগের কাজে হস্তক্ষেপ করতে পারবে না।

তিন. সৈয়দ ওয়াসিফুল ইসলাম, খান শাহাবুদ্দিন নাসিম, মাওলানা জোবায়ের ও মাওলানা ওমর ফারুক, এই ৪ জন পুরা ইজতেমার জিম্মাদারী নিয়ে যাবতীয় কার্যক্রম পরিচালনা করবেন ।

চার. আগামীকাল সকাল সাড়ে ১০টায় ধর্মমন্ত্রণালয়ে তাবলীগের চারজন গুরুত্বপূর্ণ শুরা সদস্যের উপস্থিতিতে বিশ্ব ইজতেমার তারিখ ও যাবতীয় নীতিনির্ধারণ করা হবে। ধর্মপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ আবদুল্লাহর সভাপতিত্বে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

পাঁচ. তাবলীগের কাজ পূর্বের ন্যায় কাকরাইলের আহলে শুরারাই পরিচালনা করবেন। তৃতীয় পক্ষের কোন হস্তক্ষেপ থাকবে না।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আজ বৈঠকে আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ, মাওলানা আশরাফ আলী, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা মোশাররফ হোসেন, মাওলানা আবদুল কুদ্দুস,  মাওলানা মোহাম্মদ জুবায়ের, মাওলানা রবিউল হক,  মাওলানা আশরাফ আলী, সৈয়দ ওয়াসিফুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

বৈঠকে সরকারের পক্ষে ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ, প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন, আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ উপস্থিত, ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকতারা উপস্থিত ছিলেন।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com