বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৫৬ পূর্বাহ্ন

৬৪ জেলার মুরুব্বীদের নিয়ে জরুরী মাশোয়ারা; সবাইকে দু’আর আহবান

৬৪ জেলার মুরুব্বীদের নিয়ে জরুরী মাশোয়ারা; সবাইকে দু’আর আহবান

তাবলীগ নিউজ বিডিডটকম| বিশ্ব ইজতেমা আয়োজনের নীতিনির্ধারণ নিয়ে অনুষ্ঠিতব্য সরকারি বৈঠকের পূর্বমূহুর্তে ৬৪ জেলার মুরুব্বীদের নিয়ে এক জরুরী মাশোয়ারা আহবান করেন তাবলীগের শুরা হযরতরা। বিশ্ব আমীর মাওলানা সা’দ কান্ধলভীর আসা/না আসা ও একত্রে ইজতেমার সুবিধা/অসুবিধা নিয়ে গুরুত্বপূর্ণ মাশোয়ারা চলছে ঢাকায়।

এর আগে গতকাল মন্ত্রণালয়ের বৈঠকে তাবলীগের যাবতীয় কার্যক্রমে তৃতীয়পক্ষের অবৈধ হস্তক্ষেপ নিষিদ্ধ করার পরপরই উভয়ধারা পূর্বের ন্যায় ঐক্যবদ্ধ হয়ে চলতে শুরু করে। আজ সদ্যমিলিত ৪জন মুরুব্বীকে নিয়ে ধর্মমন্ত্রণালয় বিশ্ব ইজতেমা আয়োজনের নীতিনির্ধারণী বৈঠক করবে। মাওলানা যুবায়ের, সৈয়দ ওয়াসিফুল ইসলাম, মাওলানা উমর ফারুক ও খান শাহাবুদ্দীন নাসিম সাহেবদের সাথে ধর্ম ও স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা এই বৈঠকে মিলিত হবেন।

এর আগে সারা বাংলাদেশের মুরুব্বীদের সাথে এক জরুরী প্রাক-বৈঠক মাশোয়ারা ডাকা হয়। আজ ফজরের পূর্বেই ঢাকায় পৌঁছে যান প্রতি জেলার ৫জন করে মুরুব্বী।

উক্ত মাশোয়ারায় যেন কল্যাণমূলক সিদ্ধান্ত গৃহিত হয় এবং বহিরাগত তৃতীয়পক্ষের কুটচাল ও ষড়যন্ত্র থেকে যেন আমাদের বিশ্ব ইজতেমা চিরস্থায়ী মুক্তি লাভ করে সেজন্য তাবলীগের সকল সাথী ভাইদের দু’আ ও আমলে জূড়ে থাকার অনুরোধ জানানো হয়েছে মুরুব্বীদের পক্ষ থেকে।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com