শনিবার, ১৯ Jun ২০২১, ০৩:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
চলতি মাসেই চালু হচ্ছে ৫০ মডেল মসজিদ অনলাইনে বিভিন্ন গ্রুপ ও পেইজ এডমিনদের নিয়ে মাশোয়ারার  বাংলাদেশে আরবি বিস্তারের মহানায়ক আল্লামা সুলতান যওক নদভী (দা.বা) দেওবন্দে গেলেন হযরতজী মাওলানা সাদ কান্ধলভী দা.বা. মনসুরপুরীকে নিয়ে সাইয়্যেদ সালমান হুসাইনি নদভির স্মৃতি চারণ আল্লামা ক্বারী উসমান মানসুরপুরীর ইন্তেকালে বিশ্ববরেণ্য আলেমদের শোক আমীরুল হিন্দ আল্লামা ক্বারী উসমান মানসুরপুরীঃ জীবন ও কর্ম আমার একান্ত অভিভাবক থেকে বঞ্চিত হলাম : মাহমুদ মাদানী মানসুরপুরীর ইন্তেকালে জাতীয় কওমী মাদরাসা শিক্ষাবোর্ডের গভীর শোক প্রকাশ দেওবন্দের কার্যনির্বাহী মুহতামিম সাইয়েদ কারী মাওলানা উসমান মানসুরপুরী আর নেই

নির্ধারিত হলো বিশ্ব ইজতেমার তারিখ

সচিবালয় প্রতিনিধি; তাবলীগ নিউজ বিডিডটকম| নির্ধারিত হলো বিশ্ব ইজতেমার তারিখ। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আগামী ১৫, ১৬, ১৭ ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বহুল কাঙ্খিত বিশ্ব ইজতেমা। আজ ধর্মমন্ত্রণালয়ের সভাপতিত্বে তাবলীগের শীর্ষ মুরুব্বীদের নিয়ে আয়োজনরত বৈঠকে এই সিদ্ধান্ত হয়েছে বলে তাতক্ষণিকভাবে জানা যায়।

বৈঠকে উপস্থিত কাকারইলের মুরুব্বীরা হলেন, সৈয়দ ওয়াসিফুল ইসলাম, মাওলানা মুহাম্মদ যোবায়ের, মাওলানা উমর ফারুক ও খান শাহাবুদ্দিন নাসিম।

উল্লেখ্য, তাবলিগ জামাতের চলমান সংকট নিরসনে গতকাল সকালে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে তৃতীয় পক্ষকে বাদ দিয়ে তাবলীগের চলমান সংকট নিরসন ও আসন্ন বিশ্ব ইজতেমা করতে কাকরাইলের সাবেক ও বর্তমান আহলে শুরাগণ ঐক্যমতে পৌঁছেন। তার প্রাথমিক আলোচনা হিসাবেই এখন বৈঠক চলছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সভাপতিত্বে গতকালের বৈঠকে অংশগ্রহণ করেন সরকারের পদস্থ কর্মকর্তা, উলামায়ে কেরাম ও তাবলিগ জামাতের উভয়পক্ষের প্রতিনিধিরা।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com