সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৫:৪০ অপরাহ্ন

বিজয় উল্লাস নয়; আসুন মক্কা বিজয়ের মতো অশ্রু ফেলি

বিজয় উল্লাস নয়; আসুন মক্কা বিজয়ের মতো অশ্রু ফেলি

মাওলানা মোহাম্মদ সাইফুল্লাহ, উপদেষ্টা তাবলীগ নিউজ বিডিডটকম| আলহামদুলিল্লাহ আল্লাহ তাআলার লাখো শুকরিয়া, আমাদের হযরতজী মাওলানা সাদ কান্ধলভী দা.বা এর মনসা মতো একটি এজতেমার তারিখ হয়েছে। তিনি বলেছিলেন যে এ বছর ঠিক করে তোমরা একটি এজতেমা করো।

এই এজতেমা আমাদেরই। মাজমা আমাদের, খুরুজ আমাদের, ময়দান আমাদের, প‍্যানডেল আমাদের। ইনশাআল্লাহ হজরতজীও আসবেন।

আমাদের সিদ্ধান্ত, সরকারের সিদ্ধান্ত, মন্ত্রণালয়ের সিদ্ধান্ত এই সব কিছু মখলুক। মখলুকের সিদ্ধান্তে কিছু হয় না, আল্লাহ তাআলার সিদ্ধান্তেই হয়।

লাখো সাথী ও মা বোনদের নামাজ রোজা দোয়া কান্নকাটির ওছিলায় আল্লাহ তাআলা এই পর্যন্ত এনেছেন। ইনশাআল্লাহ বাকি টুকু ও আল্লাহ পাক করে দেবেন। ইহাও আল্লাহ তাআলার পক্ষ থেকে আমাদের জন্য একটি ছোট খাট বিজয়।

বিজয় এর সময় উল্লাস করতে নেই, বিনয়ি হতে হয়, কাঁন্নকাটি করতে হয়। মক্কা বিজয়ের সময় কোন সাহাবায়ে কেরাম বিজয় উৎসব করেন নি, সকালে আল্লাহ তাআলার দরবারে কান্নকাটি করেছেন সকল কে মাফ করে দিয়েছিলেন।

আমারাও সিরাতের অনুসরণ করব, সাহাবায়ে কেরাম দের অনুসরণ করব ইনশাল্লাহ। এনতেকামী (প্রতিশোধের) জজবা পরিহার করব ইনশাল্লাহ। দোয়া করি আল্লাহ তাআলা যেন এমন পরিবেশ সৃষ্টি করে দেন যে আমাদের দেশের জনগণ, সরকার,ও উলামায়ে কেরামগন মাওলানা সাদ সাহেবকে সসম্মানে আমাদের দেশে আনার ব্যবস্থা করতে পারেন।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com