রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১২:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে জাতীয় কওমী মাদরাসা শিক্ষাবোর্ড এর শোক হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষনা এক আল্লাহ জিন্দাবাদ… হাটহাজারী মাদরাসায় ছাত্রদের বিক্ষোভ ভাঙচুর : কওমীতে নজিরবিহীন ঘটনা ‘তাবলিগের সেই ৪ দিনে যে শান্তি পেয়েছি, জীবনে কখনো তা পাইনি’ তাবলীগের কাজকে বাঁধাগ্রস্থ করতে লাখ লাখ রুপি লেনদেন হয়েছে: মাওলানা সাইয়্যেদ আরশাদ মাদানী দা.বা. (অডিওসহ) নিজামুদ্দীন মারকাজ বিশ্ব আমীরের কাছে বুঝিয়ে দিতে আদালতের নির্দেশ সিরাত থেকে ।। কা’বার চাবি দেওবন্দের বিরোদ্ধে আবারো মাওলানা আব্দুল মালেকের ফতোয়াবাজির ধৃষ্টতা:শতাধিক আলেমের নিন্দা ও প্রতিবাদ একান্ত সাক্ষাৎকারে সাইয়্যেদ আরশাদ মাদানী :উলামায়ে হিন্দ নিজামুদ্দীনের পাশে ছিলেন, আছেন, থাকবেন
মাওলানা জুবায়েরের ঐক্য বিরোধী আচরণে ক্ষুব্ধ হলেন মন্ত্রী

মাওলানা জুবায়েরের ঐক্য বিরোধী আচরণে ক্ষুব্ধ হলেন মন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, তাবলীগ নিউজ বিডিডটকম |

বিশ্ব ইজতেমা নিয়ে তাবলীগের উভয় পক্ষের ঐক্যের দুদিনের মাথায় ওয়াদা ভঙ্গ করায় ও সরকারের কাছে দেয়া প্রতিশ্রুতি রক্ষা না করায় মাওলানা জুবায়েরের উপর চরম ক্ষুব্ধ হয়েছেন মাননীয় ধর্মমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উদ্যোগে তাবলীগের বিবাদমান দুই গ্রুপের ঐক্য প্রক্রিয়ার সিদ্ধান্তকে বৃদ্ধাংগুলি দেখিয়ে ফ্যাসিবাদী আচরণের মাধ্যমে তাবলীগের প্রক্রিয়াধীন ঐক্যবিরোধী কাজ করায় ধর্মমন্ত্রণালয়ে আজ বিষয়টি নিয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করেন। খোদ ধর্মপ্রতিমন্ত্রীও বিষয়টিকে ভাল চোখে দেখেন নি।

গত মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সভাপতিত্বে তাবলীগের দুই পক্ষ থেকে দুজন করে সৈয়দ ওয়াসিফুল ইসলাম, মাওলানা জুবায়ের, মাওলানা উমর ফারুক ও খান শাহাবুদ্দীন নাসিমকে দিয়ে বিশ্ব ইজতেমার যাবতীয় কাজ করার জন্য কমিটি করে দেয়া হয়। পরদিন বৃহস্পতিবার ধর্মমন্ত্রী শেখ আবদুল্লাহর সভাপতিত্বে এই চারজনের বৈঠকে মাওলানা জুবায়ের ও সৈয়দ ওয়াসিফুল ইসলামকে আগামী বিশ্ব ইজতেমার যাবতীয় কাজ যৌথভাবে পরিচালনার সিদ্ধান্ত হয়।

কিন্তু গতকাল শনিবার সন্ধ্যায়  মাওলানা জুবায়ের তার একক নামে কোন প্রকার পরামর্শ ছাড়াই বিদেশি মেহমানদের বিশ্ব ইজতেমায় আসার জন্য কাকরাইল মাদরাসার প্যাডে একটি চিঠি লিখে পৃথিবীর বিভিন্ন দেশের তাবলীগের সাথীদের নামে ই-মেইল করেন। এই চার আহলে শুরা ছাড়া বিশ্ব ইজতেমার বিষয়ে অন্য কারো হস্তক্ষেপের কথা না থাকলেও মাওলানা জুবায়েরের চিঠিতে বিদেশী মেহমানদের যোগাযোগের জন্য ই-মেইল দেওয়া হয়েছে বিতর্কিত মাহফুজ হান্নানের।

এসব বিষয়কে  সরকারী সিদ্ধান্তের বিরুদ্ধে সরাসরি বিদ্রোহ হিসেবে দেখছেন ঐক্যকামী তাবলীগীরা। এই চিঠি নিয়ে মূলধারার তাবলীগের সাথীরা আজ  রবিবার ধর্মমন্ত্রীর কাছে গেলে, তিনি মাওলানা জুবায়েরের এমন আচরণে চরম অসন্তুষ্টি প্রকাশ করেন বলে জানিয়েছেন সেখানে থাকা তাবলীগের একাধিক সাথী।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com