সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০১:২৫ পূর্বাহ্ন

সারাদেশে বিশ্ব ইজতেমা সফল করতে ব্যাপক প্রস্তুতি

সারাদেশে বিশ্ব ইজতেমা সফল করতে ব্যাপক প্রস্তুতি

মুফতী ইয়াহয়া মাহমুদ; তাবলীগ নিউজ বিডিডটকম

দাওয়াত ও তাবলীগের যাবতীয় বিষয়ে নেজামুদ্দীনের ফয়সালা ছাড়া অন্য কোন স্থানের কোন ফয়সালা অতিতেও মানা হয়নি, আগামীতেও মানা হবে না বলে সুস্পষ্ট জানিয়ে দিয়েছেন তাবলীগের সাথীরা।

গতকাল কুমিল্লা জেলার নতুন মার্কযের পরামর্শে প্রায় দুই শত সাথীদের উপস্থিতে এই সিদ্ধান্তে সকল সাথী সতঃস্ফূর্তভাবে ঐকমত্য পোষণ করেন যে, নিজামুদ্দীন ছাড়া আমরা অন্য কারো কোন ফয়সালা অতিতেও মানি নাই, আগামীতেও মানবোনা।

আমীর সাহেব ফয়সালা দিয়েছেন যে, আমরা যেন নেট কিংবা অন্য কোন ডান-বামের অপপ্রচারে কর্ণপাত না করি এবং কাকরাইলের মুলধারার মুরুব্বিদের দিকনির্দেশনা অনুযায়ী সকল সাথী আগত টঙ্গীর বিশ্ব ইজতেমায় শরীক হওয়ার জন্য সর্বাত্মকভাবে ব্যাপক প্রস্তূতি গ্রহণ করি।

এই আহ্বানের সাথে সাথে নগদ চিল্লা, তিন চিল্লার জমাত খুরুজের জন্য বিশেষ প্রস্তুতিও চলছে। পাশাপাশি বিশেষভাবে ইস্তেগফার, নফল নামাজ, রোজা, মুনাজাতে কান্নাকাটি ইত্যাদি আমলও বাড়িয়ে দেওয়ার জন্য তাকীদ দেওয়া হয়েছে।

আমাদের সকল কাজেই জিত ও সফলতা রয়েছে। কারণ, আমরা মেহনত কোন মাখলুকের জন্য করিনা। আমরা মেহনত করি শুধু মাওলা পাকের জন্য, তিনি আমাদেরকে যেই হালতেই রাখবেন সেইটা মেনে নেওয়াই হলো আমাদের জিত এবং সফলতা।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com