মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:০১ অপরাহ্ন

বিশ্ব ইজতেমার কাজ বুঝিয়ে দেয়া হল আইনশৃঙ্খলা বাহিনীকে

বিশ্ব ইজতেমার কাজ বুঝিয়ে দেয়া হল আইনশৃঙ্খলা বাহিনীকে

-ফাইল ফটো

ষ্টাফ রিপোর্টার, তাবলীগ নিউজ বিডিডটকম

আজ দুপুরে গাজিপুরে টঙ্গী ইজতেমার মাঠ উপযোগী করার লক্ষ্যে ইজতেমা সংক্রান্ত সরকারী সকল সংস্থা ও আইনশৃখলা বাহিনীর উধ্বর্তন অফিসারদের নিয়ে গুরুত্ব এক বৈঠক অনুষ্ঠিত হয়৷ বৈঠকে তাবলীগের উভয় পক্ষের ১০জন করে মুরুব্বী উপস্থিত ছিলেন। গাজীপুর ডিসি অফিস মিলনায়তনে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন গাজিপুর জেলা প্রসাশক দেওয়ান হুমায়ুন কবির।

ওই বৈঠকে টঙ্গীর ময়দানের সার্বিক বিষয়ে আলোচনা হয়। টঙ্গির ময়দানে কবে থেকে কাজ করা হবে সে বিষয়ে কোনো ফয়সালা হয় নি। আগামী ৩ ফেব্রুয়ারী ধর্ম মন্ত্রণালয়ে আবার বৈঠক হবে।

এ বিষয়ে গাজীপুর জেলা প্রসাশক দেওয়ান হুমায়ুন কবির তাবলীগ নিউজকে বলেন, মুসল্লিদের নিরাপত্তায় সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব ও আনসারের সমন্বয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রায় ২০ হাজার সদস্য নিয়োজিত থাকবেন। ইতোমধ্যে আমরা একটি বৈঠক করেছি। গাজীপুর জেলা পুলিশ গতকাল তাবলীগের সাথী ও মাঠের জিম্মাদার সাথীদের সাথে ময়দানের কাজের প্রস্তুতি নিয়ে বৈঠক করেছেন।

এসময়, পুলিশ, বিডিআর, আনসার বাহিনী, ফায়ার সার্ভিস, র্যাবসহ উধ্বর্তন অফিসারগণ উপস্থিত ছিলেন। প্রশাসনের পক্ষ থেকে ইজতেমায় প্রত্যেকের কাজগুলো আলাদা আলাদাভাবে বুঝিয়ে দেয়া হয়।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com