বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৯ পূর্বাহ্ন

ঐক্যের পর আবারো মাস্তুরাতসহ জামাতের উপর হেফাজতীদের হামলা : আহত ৩

ঐক্যের পর আবারো মাস্তুরাতসহ জামাতের উপর হেফাজতীদের হামলা : আহত ৩

সিলেট প্রতিনিধি:তাবলীগ নিউজ বিডিডটকম

বিশ্ব ইজতেমা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল তাবলীগের কাজ স্বাভাবিক গতিতে করার ঘোষণা ও তাবলীগের উভয়পক্ষ এক হলেও তৃতীয় শক্তির আক্রমনের শিকার হলেন মাস্তুরাতসহ তাবলীগ জামাতের সাথীরা। গতকাল সিলেটে মসজিদের ভিতর হেফাজতপন্থীদের হামলায় তিন তাবলীগের সাথী আহত হয়েছেন। মাস্তুরাতসহ (মহিলা) তাবলীগের জামাতকে অবশেষে ফেরত আসতে বাধ্য করা হয়।

জানা যায়, গত সোমবার মাস্তুরাতসহ একটি জামাত সিলেটের বদিকোনা মূলধারার মার্কাজ থেকে ফেছুগঞ্জ সার কারখানার কলাবাগান মসজিদে যায়। জামাতের জিম্মাদার ছিলেন তাবলীগের পুরানো সাথী ভাই কামাল আহমদ।

জামাত কলাবাগান মসজিদে পৌছার পরপরই হেফাজত নেতা মাওলানা তাজউদ্দিন ও মাওলানা মাসউদের নেতৃত্বে ২২/২৩জনের একটি সন্ত্রাসী গ্রুপ মসজিদে ঢুকে তাদের অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। এক পর্যায়ে তারা জামাতের জিম্মাদার মো কামাল আহমদকে মারধর করে। তখন জামাতে অপর দুই সাথী বয়োবৃদ্ধ সাথী আব্দুল মান্নান (৮০) ও মো ইয়াছির আহমদ (৩৫) তাদের আক্রমনে আহত হন।

গন্ডগুলোর কারনে, রাতে মসজিদ কমিটি মসজিদে না থাকার সিদ্ধান্ত নেয়। তখন মাস্তুরাতসহ জামাত হেফাজতীদের চাপে ফেরত আসতে বাধ্য হয়।

উভয়পক্ষ একত্রে ইজতেমা করার ও ইজতেমার আগে মেহনত করার সিদ্ধান্ত হলেও বিষয়টি মেনে নিতে পারছেনা, তাবলীগে নাক গলানো হেফাজতসহ তৃতীয় পক্ষ। তারা কোনভাবেই চাচ্ছে না তাবলীগের কাজ স্বাভাবিক গতিতে চলুক। তাবলীগের সাথীরা এমন মতামত দিয়ে হামলাকারী সন্ত্রাসীদের গেপ্তারের দাবী জানান।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com