বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৪:০০ পূর্বাহ্ন

মূলধারার আলেমদের পেছনে নামাজ পড়লেন না জুবায়েরপন্থীরা : একত্রে ইজতেমা কিভাবে সম্ভব

মূলধারার আলেমদের পেছনে নামাজ পড়লেন না জুবায়েরপন্থীরা : একত্রে ইজতেমা কিভাবে সম্ভব

ষ্টাফ রিপোর্টা, তাবলীগ নিউজ বিডিডটকম   

গত রবিবার  সচিবালয় নিচতলা য় মসজিদে জোহরের নামাজ আদায় করার সময় মাওলানা সাদ কান্ধলভীর অনুসারীদের পেছনে যোহরের নামাজ পড়েন নি মাওলানা উমর ফারুক। নামাজ চলাবস্থায় পেছনে বসে থাকেন।

 

মূল ধারার মুরুব্বী মাওলানা আশরাফ আলী সাহেবের ইমামতিতে নামাজ শুরু হইলে সূরা পন্থী কারী জুবায়ের সাহেব সহ তাদের অন্যন্য সাথীরাও মসজিদের বাহিরে বসে থাকে জায়গা থাকা সত্তেও জামাতে শরীক হন নি।

 

আর ওমর ফারুক সাহেব মসজিদের ভিতরে ঢুকে মাওলানা আশরাফ আলী সাহেব ইমামতি করার কারণে সে জামাতের কাতার থেকে পিছনে এসে বসে থাকে( ভিডিওতে দেখুন)। জামাত চলতে থাকে কিন্তু ওমর ফারুক সাহেব জামাতের কাতারে দাঁড়ায় নাই পরে তারা আলাদাভাবে নামাজ আদায় করেন।

 

এই যদি হয় শুরা ওয়ালাদের আকিদা তাহলে এই দুই পক্ষ একসাথে কিভাবে টঙ্গির ময়দানে ৩ দিন এক প্যান্ডেল এর নিচে থাকবে। এইভাবে যদি একসাথে ইজতেমা করা হয় তবে নিজামুদ্দিনের অনুসারী কোন মাওলানা সাহেব ৩ দিনের মধ্যে  ময়দানে কোন ওয়াক্ত ইমামতি করে তাহলে তো তারা তাদের অনুসারীসহ নামাজ ছেড়ে দেবে আর এই ময়দানে যদি এরকম  কিছু লোক বিক্ষিপ্তভাবে নামাজ ছেড়ে দেয় তাহলে ময়দানের কি  অবস্থা হবে?

 

তাই যেহেতু তারা নিজাম উদ্দিনের অনুসারী মূল ধারার সাথীদেরকে আলাদা আকীদা মনে করে তাহলে তাদের সাথে একসাথে ইজতেমা করা কোনভাবেই সম্ভব নয়।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com