রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে জাতীয় কওমী মাদরাসা শিক্ষাবোর্ড এর শোক হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষনা এক আল্লাহ জিন্দাবাদ… হাটহাজারী মাদরাসায় ছাত্রদের বিক্ষোভ ভাঙচুর : কওমীতে নজিরবিহীন ঘটনা ‘তাবলিগের সেই ৪ দিনে যে শান্তি পেয়েছি, জীবনে কখনো তা পাইনি’ তাবলীগের কাজকে বাঁধাগ্রস্থ করতে লাখ লাখ রুপি লেনদেন হয়েছে: মাওলানা সাইয়্যেদ আরশাদ মাদানী দা.বা. (অডিওসহ) নিজামুদ্দীন মারকাজ বিশ্ব আমীরের কাছে বুঝিয়ে দিতে আদালতের নির্দেশ সিরাত থেকে ।। কা’বার চাবি দেওবন্দের বিরোদ্ধে আবারো মাওলানা আব্দুল মালেকের ফতোয়াবাজির ধৃষ্টতা:শতাধিক আলেমের নিন্দা ও প্রতিবাদ একান্ত সাক্ষাৎকারে সাইয়্যেদ আরশাদ মাদানী :উলামায়ে হিন্দ নিজামুদ্দীনের পাশে ছিলেন, আছেন, থাকবেন
ডেট লাইন ১৯ ফেব্রুয়ারী: আখেরী মোনাজাতে অংশ নিতে সকল গার্মেন্টস বন্ধ ঘোষনা

ডেট লাইন ১৯ ফেব্রুয়ারী: আখেরী মোনাজাতে অংশ নিতে সকল গার্মেন্টস বন্ধ ঘোষনা

গাজিপুর প্রতিনিধি,তাবলীগ নিউজ বিডিডটকম।

 

আগামী  ১৭,১৮,১৯ শে ফেব্রুয়ারি টঙ্গী বিশ্ব ইজতেমা আখেরী মোনাজাতে শ্রমিকরা শরীক হতে গাজিপুর ও ঢাকার সকল গার্মেন্টস ফ্যাক্টরী বন্ধ ঘোষনা করা হয়েছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

 

গাজীপুরের সকল ফ্যাক্টোরি ও গার্মেন্টসগুলোর ছুটি শুক্র শনিবার এর পরিবর্তে আখেরি মোনাজাতের জন্য সোম ও মঙ্গলবার ছুটি ঘোষণা করা হয়। যাতে গার্মেন্ট সহ সকল কল কারখানার শ্রমিক ভাইয়েরা আখেরি মোনাজাতে শরিক হতে পারে। এমন যুগান্তকারী সিদ্ধান্তের বিজিএম’কে মোবারকবাদ জানিয়েছেন তাবলীগের মুরুব্বীরা।

 

বিশ্ব ইজতেমার অন্যতম আকর্ষনীয় বিষয়  আখেরী  মুনাজাত।  এবছর আখেরী মোনাজাত হবে ১৯ ফেব্রুয়ারী মঙ্গলবার সকাল ১১টায়। আখেরী মোনাজাতে দেশ বিদেশের অর্ধকোটি মুসল্লী অংশ নিতে পারেন।

 

ডেট লাইন ১৯/২/১৯ ক্রমশ মিডিয়া ও জনগনের আগ্রহের বিষয়ে পরিণত হয়েছে। এছাড়া প্রতিবছরের মতো দিল্লীর বিশ্ব বরেণ্য আলেম এবার মোনাজাত পরিচালনা করবেন বলে জানা যায়।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com