রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:৫২ অপরাহ্ন

১৭ ফেব্রুয়ারী বিশ্ব ইজতেমা উপলক্ষে আসতে শুরু করেছেন বিদেশিরা

১৭ ফেব্রুয়ারী বিশ্ব ইজতেমা উপলক্ষে আসতে শুরু করেছেন বিদেশিরা

ষ্টাফ রিপোর্টার, তাবলীগ নিউজ বিডিডটকম|

আগামী ১৭,১৮,১৯ ফেব্রুয়ারি বিশ্ব ইজতেমাকে সামনে রেখে বিদেশী মেহমানরা আসতে শুরু করেছেন। গত বৃহস্পতিবার তাবলীগের মূলধারার শুরা সৈয়দ ওয়াসিফুল ইসলাম নিজামুদ্দিন মারকাজের পক্ষ থেকে সারা পৃথিবীর বিভিন্ন দেশে চিঠি প্রেরণ করেন।

নিজামুদ্দিনের মুরুব্বীরা ১৭ ফেব্রুয়ারী বিশ্ব ইজতেমায় আসবেন এবং সারা দুনিয়ার নানান বিষয়ে মাশওয়ারা করবেন, এমন খবর জানতে পেরে আবার বিদেশী মেহমানগণ আশা শুরু করেছিলেন।

মাওলানা জুবায়ের ধর্মমন্ত্রণালয়ের বৈঠকে বিদেশি মুসল্লী এবছর যেন না আসে এমন প্রস্তাব দিলে তা নাকচ হয়। পরে তিনি কথিত আলমি শুরার নামে সারা দুনিয়াতে চিঠি পাঠালে বিশ্বের বিভিন্ন দেশ থেকে বিদেশী মুবাল্লিগরা স্পষ্ট জানিয়ে দেন, তারা এবছর ইজতেমায় আসবেন না। একত্রে ইজতেমা হলে তাই হত। সরকার হারাত শত কোটি টাকার রাজস্ব।

আলাদা তারিখে ১৭,১৮,১৯ ফেব্রুয়ারি নিজামুদ্দিন মারকাজের তত্বাবধানে বিশ্ব ইজতেমা হওয়ার সংবাদে সারা দুনিয়ার মেহমানরা অন্যান্য বারের মতো এবারো ভিসার জটিলতা কাটিয়ে বাংলাদেশে আশা শুরু করেছেন।

ইতোমধ্যে মালশিয়া, ইন্দোনেশিয়া, তিউনিসিয়া, আরব, আফ্রিকা ও ইউরোপের মেহমানরা আসতে শুরু করেছেন। তারা ১৭তারিখের আগ পর্যন্ত বিভিন্ন জেলায় মেহনত করে ১৭তারিখ ময়দানে প্রবেশ করবেন।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com