বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪১ অপরাহ্ন

মূলধারার নজমের সাথীরা ইজতেমার ময়দানে প্রবেশ করেছেন

মূলধারার নজমের সাথীরা ইজতেমার ময়দানে প্রবেশ করেছেন

গাজিপুর প্রতিনিধি, তাবলীগ নিউজ বিডিডটকম

আজ শনিবার বিকেল ৫টায় টঙ্গীর ইজতেমার ময়দানে মূলধারা তাবলীগের সকল নজমের সাথীরা প্রবেশ করেছেন।  প্রসাশনের মাধ্যমে তারা বিভিন্ন নজমের কাজ জুবায়েরপন্থীদের কাছ থেকে বুঝে নিচ্ছেন।

 

সন্ধ্যার পর থেকেই সাফাইর (পরিস্কার) জামাতের কয়েক হাজার সাথী ময়দান পরিস্কার করছেন। শেষ রাতেই সারা দেশ থেকে রেকর্ড সংখ্যক সাথী ময়দানে প্রবেশ করবেন। কেবল ঢাকা শহর আশপাশ থেকে থেকেই মুসল্লীর সংখ্যা বিশ লাখ ছাড়িয়ে যেতে পারে।

 

আজ শনিবার বিকেল ৫টার মধ্যে ইজতেমা ময়দান খালি করপন জুবায়েরপন্থীরা।  বিকাল ৪টার আগেই তারা মাঠ ছেড়ে চলে যান। যোহরের আগেই মূলত সাধারণ মুসল্লীরা মাঠ ছাড়েন। এবছর ৫৪বছরের ইজতেমার ইতিহাসে দোয়ার মাঝে ভীর সবচেয়ে কম হয়। অনন্য বছরেরর মতো উত্তরা সহ যে পরিমান ভীর ছিল সেটি এবছর ছিল না।

 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার ওয়াই এম বেলালুর রহমান জানান, অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ইজতেমার ময়দান খালি করে দিতে হবে। এজন্য প্রশাসনের পক্ষ থেকে ৬ ঘণ্টা সময় বেঁধে দেওয়া হয়েছে। অর্থাৎ বিকেল ৫টার মধ্যেই ইজতেমা ময়দান খালি করতে হবে। তারা সেটিই করেছেন। কিছু নজমের সাথী থেকে মাঠ বুঝিয়ে দিয়েছেন প্রসাশন ও মূলধারা সাথীদেরকে।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com