বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
৫দফা দাবীতে ছাত্র বিক্ষোভ হাটহাজারী মাদরাসায় : কওমীতে নজিরবিহীন ঘটনা ‘তাবলিগের সেই ৪ দিনে যে শান্তি পেয়েছি, জীবনে কখনো তা পাইনি’ তাবলীগের কাজকে বাঁধাগ্রস্থ করতে লাখ লাখ রুপি লেনদেন হয়েছে: মাওলানা সাইয়্যেদ আরশাদ মাদানী দা.বা. (অডিওসহ) নিজামুদ্দীন মারকাজ বিশ্ব আমীরের কাছে বুঝিয়ে দিতে আদালতের নির্দেশ সিরাত থেকে ।। কা’বার চাবি দেওবন্দের বিরোদ্ধে আবারো মাওলানা আব্দুল মালেকের ফতোয়াবাজির ধৃষ্টতা:শতাধিক আলেমের নিন্দা ও প্রতিবাদ একান্ত সাক্ষাৎকারে সাইয়্যেদ আরশাদ মাদানী :উলামায়ে হিন্দ নিজামুদ্দীনের পাশে ছিলেন, আছেন, থাকবেন তাবলীগের হবিগঞ্জ জেলা আমীর হলেন বিশিষ্ট মোহাদ্দিস মাওলানা আব্দুল হক দা.বা. হযরতজীর চারপাশের মানুষগুলো (পর্ব-১) সকল তবলিগি মামলা আট সপ্তাহে শেষের নির্দেশ ভারত সুপ্রিম কোর্টের!
প্রথম সংস্করণ ফুরিয়ে যাওয়ার আগেই ইজতেমায় ‘বাটা গেইট’ থেকে সংগ্রহ করুন

প্রথম সংস্করণ ফুরিয়ে যাওয়ার আগেই ইজতেমায় ‘বাটা গেইট’ থেকে সংগ্রহ করুন

তাবলীগ নিউজ বিডিডটকম |

৫৪তম বিশ্ব ইজতেমা উপলক্ষে প্রকাশিত হয়েছে তাবলীগের বিশ্ব আমীর মাওলানা সাদ কান্ধালভীর “মাওলানা সাদ কান্ধালভীর জীবন ও কর্ম”। গ্রন্থটি পাঠক প্রিয়তার কারণে প্রথম সংস্করণ আজ শেষ কাল শেষ হয়ে যাবার আগেই ” বাটা গেইট” কাকরাইলের দোকান থেকে সংগ্রহ করুন। বর্তমান হালতের মোকাবেলায়, অপপ্রচারের জবাব ও অসংখ্য প্রশ্নের জবাব জানতে নিজে সংগ্রহ করুন, সাথীকে সংগ্রহ করে দিন।

“মাওলানা সাদ কান্ধালভীর জীবন ও কর্ম” প্রকাশ করেছে ” তাহযীব প্রকাশনী”। একশ টাকা মূল্যের এই গ্রন্থটি এখন পাওয়া যাচ্ছে ৮০টাকায়। চলমান ওজাহাতি বিভ্রান্তির নানান প্রশ্নের উত্তর ও সমাধান পাওয়া যাবে এতে। গ্রন্থটি সম্পাদনা করেছেন, মওলানা মুয়াজ বিন নূর। লিখেছেন, মাওলানা সৈয়দ আনোয়ার আবদুল্লাহ।

মাওলানা সাদ কান্ধালভীর জীবন ও কর্ম গ্রন্থে হযরতজীর বিস্তারিত জীবনী, শৈশব থেকে জীবনের ঘটে যাওয়া নানান ঘটনাপ্রবাহ। হযরতজীর সম্পর্কে সারা দুনিয়ার বিখ্যাত আলেমরা কি বলছেন? বড়দের দৃষ্টিতে হযরতজীসহ নানান বিষয় ফুটে উঠেছে।

গ্রন্থের পরিশিষ্টে, তিনটি প্রবন্ধ যোগ হয়েছে। দেওবন্দের মুফতী সাহেবের জবানবন্দি, যুগে যুগে নিজামুদ্দিনের বিদ্রোহ ও আহলে হক উলামাদের উপর কুফরী ফতোয়ার ইতিহাস।

গ্রন্থটি “বাটা গেইট” হকারদের কাছেও পাওয়া যায়।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com