মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর ২০২০, ০১:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নিজামুদ্দীন মারকাজ বিশ্ব আমীরের কাছে বুঝিয়ে দিতে আদালতের নির্দেশ সিরাত থেকে ।। কা’বার চাবি দেওবন্দের বিরোদ্ধে আবারো মাওলানা আব্দুল মালেকের ফতোয়াবাজির ধৃষ্টতা:শতাধিক আলেমের নিন্দা ও প্রতিবাদ একান্ত সাক্ষাৎকারে সাইয়্যেদ আরশাদ মাদানী :উলামায়ে হিন্দ নিজামুদ্দীনের পাশে ছিলেন, আছেন, থাকবেন তাবলীগের হবিগঞ্জ জেলা আমীর হলেন বিশিষ্ট মোহাদ্দিস মাওলানা আব্দুল হক দা.বা. হযরতজীর চারপাশের মানুষগুলো (পর্ব-১) সকল তবলিগি মামলা আট সপ্তাহে শেষের নির্দেশ ভারত সুপ্রিম কোর্টের!  যে ৭ শ্রেণীর মানুষ আরশের ছায়া পাবে মূলধারায় ফিরে আসা এক আলে‌মের জবানবন্দি -০১ এক আবেগী মাওলানা ও হযরতজী ইলিয়াস রহঃ ঘটনা
অবশেষে টঙ্গীর ময়দানও অজাহাতিদের হাত ছাড়া হলো।

অবশেষে টঙ্গীর ময়দানও অজাহাতিদের হাত ছাড়া হলো।

নিজস্ব সংবাদদাতা; তাবলীগ নিউজ বিডিডটকম

টঙ্গীতে দুই পর্বে বিশ্ব ইজতেমা সমাপ্তির পর ময়দানের মালসামানা সরানোকে কেন্দ্র করে সৃষ্ট জটিলতার আশঙ্কায় ময়দান ও আশপাশের এলাকায় সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। টঙ্গী মাঠ দখলে নিতে একটি সঙ্গবদ্ধ মাফিয়াচক্র সরবদা তৎপর রয়েছে। কখনো ছাত্র, কখনো দখলদার লাঠিয়াল দিয়ে মাঠ দখলে রাখতে তারা মরিয়া।

বুধবার ভোর ৫টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার ওয়াইএম বেলালুর রহমানের পক্ষে স্বাক্ষরিত সভা-সমাবেশ নিষিদ্ধকরণ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ আইনের (৩০ ও ৩১) ধারামূলে ইজতেমা ময়দানে সব ধরনের সভা-সমাবেশ বন্ধের ঘোষণা দেয়া হয়।

ইজতেমা ময়দানে শান্তিশৃঙ্খলা ও জননিরাপত্তা রক্ষার স্বার্থে মাঠে এবং এর আশপাশের এলাকায় ভোর ৫টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।

অত্র মাঠ প্রশাসনের নিকট সংরক্ষণ করা হলো। এতে আরও বলা হয়, কেউ এই আদেশ অমান্য করলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. এমদাদুল হক বলেন, ময়দানের আইনশৃঙ্খলা বিঘ্নের আশঙ্কায় সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সব ধরনের সভা-সমাবেশ বন্ধ থাকবে। এলাকার পরিস্থিতি সুষ্ঠু ও স্বাভারিক রাখতে ময়দানের চারপাশে পুলিশ, আমর্ড পুলিশ ব্যাটালিয়ন ও র‌্যাব সদস্য মোতায়েন করা হয়েছে

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com