বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
‘তাবলিগের সেই ৪ দিনে যে শান্তি পেয়েছি, জীবনে কখনো তা পাইনি’ তাবলীগের কাজকে বাঁধাগ্রস্থ করতে লাখ লাখ রুপি লেনদেন হয়েছে: মাওলানা সাইয়্যেদ আরশাদ মাদানী দা.বা. (অডিওসহ) নিজামুদ্দীন মারকাজ বিশ্ব আমীরের কাছে বুঝিয়ে দিতে আদালতের নির্দেশ সিরাত থেকে ।। কা’বার চাবি দেওবন্দের বিরোদ্ধে আবারো মাওলানা আব্দুল মালেকের ফতোয়াবাজির ধৃষ্টতা:শতাধিক আলেমের নিন্দা ও প্রতিবাদ একান্ত সাক্ষাৎকারে সাইয়্যেদ আরশাদ মাদানী :উলামায়ে হিন্দ নিজামুদ্দীনের পাশে ছিলেন, আছেন, থাকবেন তাবলীগের হবিগঞ্জ জেলা আমীর হলেন বিশিষ্ট মোহাদ্দিস মাওলানা আব্দুল হক দা.বা. হযরতজীর চারপাশের মানুষগুলো (পর্ব-১) সকল তবলিগি মামলা আট সপ্তাহে শেষের নির্দেশ ভারত সুপ্রিম কোর্টের!  যে ৭ শ্রেণীর মানুষ আরশের ছায়া পাবে
এই পথ চলা কখনো থামানো যাবে না ইনশাআল্লাহ

এই পথ চলা কখনো থামানো যাবে না ইনশাআল্লাহ

তাবলীগ নিউজ বিডিডটকম 

তাবলীগ জামাত বের হয়েছে, রাস্তায় চলছে আর সারা দুনিয়া তাকিয়ে আছে তাদের দিকে!

কেউ ওয়াহাবী বলছে, কেউ বেদাতী বলছে, কেউ পথভ্রষ্ট বলছে, কেউ ফেতনাবাজ বলছে, কেউবা পাঁচমিশালি গালাগালি আর হাসি ঠাট্টা করছে……..!!

অথছঃ তারা চলেছে মুখে সালামের বানী আর মিষ্টি হাসি নিয়ে, উম্মতের ব্যাথা আর ফিকিরকে বুকে চেপে এগিয়েই চলেছে তারা!

কতো ত্যাগ, তিতিক্ষা, কষ্ট, মুজাহাদা আর কুরবানি হাসিমুখেই সহ্য করে নিয়েছে হিদায়াতের আশায়…….!!

মসজিদ থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয়া হয়েছে, বিছানাপত্র পুকুরে বা ড্রেনে নিক্ষেপ করা হয়েছে, চুলায় ভাত বসানো সত্ত্বেও ঐঅবস্থায় ভাতের ঐ গরম পাতিল মাথায় নিয়ে মসজিদ ছেড়ে দিতে হয়েছে এরকম বহু জামাতকে, কতো কঠোর পরিস্থিতির তুফান পাড়ি দিতে হয়েছে ওনাদের, কতো ইমাম সাহেব এলাকার মানুষদেরকে ভুল বুঝিয়ে লেলিয়ে দিয়েছে, মারধোর করে রক্তপাত ঘটিয়েছে কতো জামাতের সাথীদের, কতো বেশী বেইজ্জতি করা হয়েছে আল্লাহর রাস্তার মুসাফির এই মেহমানদের সাথে……….!!

 

তারপরওঃ তারা কোনো প্রতিবাদ তো দূরের কথা বদ-দুয়াও করেননি, বরং বাচ্চা শিশুর মতো হু-হু করে কেদে একটা কথাই বলেছেঃ “ইয়া আল্লাহ্” এরা অবুঝ, আপনি এদেরকে ক্ষমা করে দেন! আপনি এদেরকে হিদায়াত দান করুন, এদেরকে এবং এদের আওলাদদেরকে এই কামের জন্য কবুল করুন……….!!

 

এটাই দা’ঈর দুয়াঃএই দুয়া’ই তো করেছিলেন রক্তাক্ত অবস্থায় তায়েফের জমীনে আমাদের এতীম নবী…….!!

 

আমরা তাদের মতো হওয়ার চেষ্টা করি ইনশা…আল্লাহ!

কেউ হিদায়াত পাবে অথবা না পাবে, আল্লাহ্ আমাকে দামী বানিয়ে দিবেন ইনশা…আল্লাহ……..!!

আমরাও চেষ্টা করি এই মেহনতের অতীতকে সামনে রাখতে……..

 

আল্লাহ্ শুধু দেখতে চান তার দ্বীনের জন্য কে কতটুকু নিজেকে কুরবানির উপরে ওঠায়, কে কতটুকু ফিকির নিয়ে উম্মতকে জাহান্নামের রাস্তা থেকে বাচিয়ে জান্নাতের রাস্তায় ওঠিয়ে দেয়…

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com