শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষনা এক আল্লাহ জিন্দাবাদ… হাটহাজারী মাদরাসায় ছাত্রদের বিক্ষোভ ভাঙচুর : কওমীতে নজিরবিহীন ঘটনা ‘তাবলিগের সেই ৪ দিনে যে শান্তি পেয়েছি, জীবনে কখনো তা পাইনি’ তাবলীগের কাজকে বাঁধাগ্রস্থ করতে লাখ লাখ রুপি লেনদেন হয়েছে: মাওলানা সাইয়্যেদ আরশাদ মাদানী দা.বা. (অডিওসহ) নিজামুদ্দীন মারকাজ বিশ্ব আমীরের কাছে বুঝিয়ে দিতে আদালতের নির্দেশ সিরাত থেকে ।। কা’বার চাবি দেওবন্দের বিরোদ্ধে আবারো মাওলানা আব্দুল মালেকের ফতোয়াবাজির ধৃষ্টতা:শতাধিক আলেমের নিন্দা ও প্রতিবাদ একান্ত সাক্ষাৎকারে সাইয়্যেদ আরশাদ মাদানী :উলামায়ে হিন্দ নিজামুদ্দীনের পাশে ছিলেন, আছেন, থাকবেন তাবলীগের হবিগঞ্জ জেলা আমীর হলেন বিশিষ্ট মোহাদ্দিস মাওলানা আব্দুল হক দা.বা.
জনরোষে পড়ে মিথ্যাচার স্বীকার করে তওবা শুরু করছেন ওজাহাতিরা (ভিডিও সহ)

জনরোষে পড়ে মিথ্যাচার স্বীকার করে তওবা শুরু করছেন ওজাহাতিরা (ভিডিও সহ)

অনলাইন প্রতিবেদক; তাবলীগ নিউজ বিডিডটকম

দাওয়াত ও তাবলীগের বিশ্ব আমীর শায়খুল ইসলাম আল্লামা সাদ কান্ধলভীকে নিয়ে বিগত এক বছর যাবত বাংলাদেশে কতিপয় আলেম ‘ওজাহাতি’ নামে জঘন্য মিথ্যাচার ও অপবাদ করে আসছিলেন। দীর্ঘদিন ধরে ধর্মানুরাগী জনসাধারন এসব শুনতে শুনতে অতিষ্ঠ হয়ে এবার প্রমাণ জানতে চাচ্ছেন। এমনই এক ঘটনা ঘটেছে যশোর জেলার তুখোড় বাজারী বক্তা মাওলানা রানা মাস্তান ওরফে শামছুল হককে নিয়ে। জনরোষে পড়ে এই মিথ্যাবাদী মাওলানা তাওবা করে আল্লামা সাদ কান্ধলভীর কাছে ক্ষমা প্রার্থনা করেন।

উল্লেখ্য যে, রানা মাস্তান স্বীকার করেন, তিনি কখনো নিযামুদ্দীন মার্কাযে যাননি। এমনকি ভারতেও কখনো সফর করেন নি। শুধু ফেসবুকে দেখেই তিনি এসব মিথ্যাচার করেছিলেন। আগামীতে এমন মিথ্যাচার করবেন না বলে বিক্ষুদ্ধ জনতার কাছে অঙ্গীকার করেন। তিনি স্বীকার করেন, মাওলানা সাদ কান্ধলভী আমার আমীর।

পাঠকের কাছে তার স্বীকারোক্তিমূলক ভিডিওটি পেশ করা হলো।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com