সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৪:০০ অপরাহ্ন

এবার মাদারগঞ্জে ছাত্র জামাতকে মসজিদ থেকে বের করে দিতে গিয়ে তোপের মূখে ওজাহতিরা

এবার মাদারগঞ্জে ছাত্র জামাতকে মসজিদ থেকে বের করে দিতে গিয়ে তোপের মূখে ওজাহতিরা

ফাইল ফটো

মোহাম্মদ শহীদুল ইসলাম মিলন, তাবলীগ নিউজ বিডিডটকম

এসএসসি পরীক্ষা শেষে চিল্লায় বের হওয়া ছাত্রদের একটি জামাতকে মসজিদ থেকে বের করে দিতে গিয়ে প্রসাশনের তোপের মূখে পড়লেন ওজাহাতিরা। ময়মনসিংহের পর এবার মাদারগঞ্জ উপজেলাত আইনশৃখলা মিটিংএ কোন জামাতকে বাঁধা দেয়া যাবে না বলে আলেমদের উপস্তিতিতে সিদ্ধান্ত হয়। বাঁধা দিলে সাথে সাথে প্রসাশন সাথে সাথে সন্ত্রাসীদের গ্রেপ্তার করার সিদ্ধান্ত হয়।

 

গতকাল ঢাকার শ্যামলীর একটি ছাত্র জামাত মাদারগঞ্জ মেইন শহরের  ভিতরের একটি মসজিদে রোখে আসলে পাকিস্তান আশুরাপন্থী ওজাহাতি কিছু আলেম এতে বাঁধা প্রদান করেন  ।  জামাতকক বের করে দিতে মোটরসাইকেলের বহর বারবার প্রদর্শন করতে থাকেন। বিভিন্ন ভয়ভীতি,  প্রদর্শন সহ জামাতকে বের করে দেয়ার পায়তারা চালাতে থাকেন।

 

একপর্যায়ে স্থানীয় তাবলীগের মূলধারার সাথী ও সাধারণ মুসল্লীরা এলাকার রাজনৈতিক ব্যক্তিবর্গ, ৪ নং ইউনিয়নের চেয়ারম্যান সাহেব,  পৌর মেয়র মহোদয়, উপজেলা চেয়ারম্যান মহোদয় ও প্রশাসনকে অবগত করে। এর পেক্ষিতে মাদারগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার   উভয় পক্ষের ৫ জন করে স্থানীয় প্রসাশনকে নিয়ে জরুরী আইনশৃঙ্খলা মিটিং আহব্বান করেন। সেখানেও ওজাহাতি কথিত জমহুরগন সংখ্যাধিক্যের প্রদর্শন করতে ভুলেন নি।

 

পরপ সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়, এই জামাত উক্ত মসজিদে তিনদিন  থাকবে। এবং ভবিষ্যতে কোন জামাতকে উপজেলার কেউ কোন মসজিদ থেকেই বের করে দিতে পারবে না। এমন কাজ করলে সাথে সাথে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

 

মাদারগঞ্জে রোখে আসা উভয়পক্ষের জামাতকে রোখের সুষ্ঠু বন্টনের জন্য উভয়পক্ষেরই একজন একজন করে দু’জনে বসে সিদ্ধান্ত নিবে। কোন কারণে উনারা দু’জন ব্যার্থ হলে থানার ভারপ্রাপ্ত ওসি ও উপজেলা নির্বাহী অফিসার  সহযোগিতা নিয়ে ফয়সালা করবেন।

 

এদিকে আজ মির্জা আজম এমপি মহোদয়ের বাড়ীর মসজিদে  আজ বৃহস্পতিবার পুরা মাদারগঞ্জ থানার মূল ধারার সাথীদের জোড় ডাকা হয়েছে।  উল্লেখ্য, মাননীয় এমপি সাহেবের বাড়ীর মসজিটিই মাদারগঞ্জ থানার তাবলীগের মূলধারার বর্তমান মার্কাজ হিসেবে ব্যবহার করা হচ্ছে।

 

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com