রবিবার, ১৯ মে ২০১৯, ০৪:১৬ অপরাহ্ন

বিকেএসপিতে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন আল্লামা জিয়া বিন কাসিম

বিকেএসপিতে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন আল্লামা জিয়া বিন কাসিম

Exif_JPEG_420

সাভার প্রতিনিধি, তাবলীগ নিউজ বিডিডটকম

সাভারের আশুলিয়া থানার বিকেএসপি সংলগ্ন জামেয়া ইসলামিয়া নূরে মদিনা মসজিদ কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। এ উপলক্ষে স্থানীয় আলেম উলামা গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সুধিজনের উপস্থিতিতে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন তাহযীব ফাউন্ডেশনের চেয়ারম্যান, মারকাযুল উলুম আশ-শরিয়্যাহ’র মহাপরিচালক, প্রখ্যাত আলেমেদ্বীন আল্লামা জিয়া বিন কাসিম দা:বা:

প্রধান অতিথির বক্তব্যে মুবাল্লীগে ইসলাম আল্লামা জিয়া বিন কাসেম বলেন, যে দুনিয়াতে আল্লাহর ঘর মসজিদ নির্মাম করবে আল্লাহ তায়ালা তার জন্য জান্নাতে গৃহ নির্মান করে দিবেন। মসজিদের ভিত্তি যেন এখলাস আর তাকওয়ার উপর হয়। রাসুলে পাক সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মসজিদে নববীর মতো আমাদের মসজিদগুলোও যেন এলেম, আমল, তালিম, তাজকিয়া, দাওয়াত ও জিহাদের মারকাজে পরিণত হয়। রাসুলুল্লাহ সাঃ এর মসজিদের আমলগুলো যেন আমাদের মসজিদে চালু হয়ে যায়। দুনিয়াবী কোন উদ্দেশ্যে নয়, একমাত আল্লাহ তায়ালার সন্তুষ্টি হাসিলের জন্য আমাদেরকে মসজিদ নির্মানে এগিয়ে আসতে হবে। আল্লাহ পাক এর বদলা আমাকে জন্নাত বালাখানা দান করবেন।

 

এসময় আল্লামা জিয়া বিন কাসিম মসজিদ ও মসজিদ কমপ্লেক্স এর বহুতলা  ভবনের নির্মান প্রথম কোদাল ফেলে মাটি উত্তোলন করে, মোনাজাতের মাধ্যমে মসজিদের  কাজের উদ্বোধন করেন।

Facebook Comment





© All rights reserved © 2019 Tablignewsbd.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!