সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৯:০৩ অপরাহ্ন

আল্লাহর ওলীর সাথে লড়াই বন্ধ করুন: আল্লামা মুফতী ইজহার

চট্টগ্রাম প্রতিনিধি,তাবলীগ নিউজ বিডিডটকম

বাংলাদেশের মুফতীয়ে আজম, বরেণ্য আলেমেদ্বীন, হেফাজতে ইসলামের প্রতিষ্ঠাতা সিনিয়র নায়বে আমীর আল্লামা মুফতী ইজহারুল ইসলাম চৌধুরী দাওয়াত ও তাবলীগের বিশ্ব মারকাজ নিজামুদ্দিন গিয়ে বিশ্ব আমীর মাওলানা সাদ কান্ধালভী হাফিজাল্লাহুর সাথে সাক্ষাৎ ও সৌদিতে আল্লামা মুফতী ত্বকী উসমানীর সাথে বৈঠকের কারগুজারী শুনিয়েছেন। গতকাল বৃহস্পতিবার চট্টগ্রামের বিখ্যাত লাভলিন মারকাজে বাদ মাগরিব বয়ানে এবিষয়ে বিস্তারিত কথা বলেন।

এসময় পাকিস্তানের বিখ্যাত আলেম আল্লামা ত্বকী উসমানী দা.বা এর লেখা বাংলাদেশের উলামায়ে কেরামের উদ্দেশ্যে একটি চিঠি পাঠ করে শুনান। আল্লামা ইজহার আল্লামা উসমানীর এই চিঠি দেশের বৃহৎ ৩০টি মাদরাসায় পৌছানোর কথা জানান। সারা দেশের সকল উলামায়ে কোরামের কাছে এই চিঠি পাঠানো হবে বলেও জানান।

এসময় আল্লামা মুফতী ইজহারুল ইসলাম চৌধুরী বলেন, মাওলানা সাদকে চিনতে হলে নিজামুদ্দিন মারকাজে যেতে হবে। তার বয়ান সরাসরি শুনে তাকে জানতে হবে। তার দস্তারখানায় বসতে হবে। তার দরসে বসতে হবে, বয়ানের মজলিসে বসতে হবে। দূর থেকে বিরোধীতা খোদার কসম এটি খেয়ানত, বড় খেয়ানত।

বাংলাদশের সকল মুহাদ্দিসিনে কেরামের উচিত ছিল, বোখারির দরস বন্ধ করে, ছাত্রদের বেয়াদব বানানোর আগে মাওলানা সাদ সাহেবের বয়ান নিজের কানে শুনা। তারপর কথা বলা। তা না করে আমাদের লক্ষ লক্ষ ছাত্র যুবক তরুন আলেমদের ভুল তথ্য আর মিথ্যা কথা বলে বিভ্রান্ত করে খোদার কসম আপনারা আল্লাহর দ্বীনের খেয়ানত করেছেন। ইনশাআল্লাহ আপনাদের বেয়াদবির লড়াই বেশিদিন চলবে না। খতম হয়ে যাবে।

আপনার এমন এক ব্যাক্তির বিরোদ্ধে লড়াইয়ে নেমেছেন,যিনি বর্তমান বিশ্বের কুতুবুল আবদাল, আল্লাহর ওলীর বিরোদ্ধে লড়াই বন্ধ করুন। ধ্বংস হওয়ার আগে থামুন। যে আল্লাহর ওলীর সাথে লড়বে আল্লাহ সয়ং তাদের বিরোদ্ধে লড়াইর ঘোষনা দিয়েছেন। মাওলানা সাদ ঐ ব্যাক্তি, তার সাথে আমি সময় কাটিয়ে এসেছি, নতুজানু হয়ে তার কাছে বসে বয়ান শুনেছি, খাবার খেয়েছি। যার খাবার হল দুটুকরো শক্ত রুটি আর জোল আর দুই চামচ ভাত। দু লোকমা খাবার। যার দু’লোকমা খাবারের সময় নেই, ঘোমানোর সময় নেই, তার ২৪ঘন্টার জিন্দেগী দেখুন। প্রতিদিনের মাশওয়ারা, সকালের লম্বা বয়ান, বোখারীর দরস দেখুন তারপর এসে ওজাহাত আর কুজাহাত করুন। আপনাদের পায়ে ধরে বলছি, আল্লাহর ওয়াস্তে একটু ভাবুন, চিন্তা করুন, ইস্তেখারা করুন, সফর করুন, ভারত পাকিস্তানের শীর্ষ আলেম ও মুরুব্বীদের মতামত ও পরামর্শকে মানুন।

আপনার হযরতজী ইলিয়াস রহ এর বিরোদ্ধে মাঠে নেমেছেন। হযরতজী ইউসুফ রহ এর বিরোদ্ধে লড়াই করছেন, মাওলানা এনামুল হাসান রহ এর বিরোদ্ধে যুদ্ধ করছেন, বিশ্ব আমীর মাওলানা সাদ কান্ধালভীর বিরোদ্ধে লড়াই শুরু করেছেন। তাদের রেখে যাওয়া আমানত ইমারত ভিত্তিক দাওয়াতি আন্দোলনের বিরোদ্ধ লড়াই শুরু করেছেন। আল্লামা ত্বকী উসমানী আহমদ লাট ও ইব্রাহিম দেওলাকে বলেছেন, আমীর ছাড়া শুরুর কোন গ্রহনযোগ্যতা শরীয়তে নেই। এটি দ্বীনের সাথে তামাশা করছেন আপনারা।

বিঃদ্রঃ আল্লামা মুফতী ত্বকী উসমানী দা.বা এর চিঠি পরবর্তী নিউজে ছাপা হবে।

Facebook Comment





© All rights reserved © 2019 Tablignewsbd.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!