মঙ্গলবার, ২৫ Jun ২০১৯, ০৯:৪৭ পূর্বাহ্ন

প্লীজ ফিরে আসুন কথিত জমহুর!

প্লীজ ফিরে আসুন কথিত জমহুর!

মোহাম্মদ শহীদুল ইসলাম মিলন, তাবলীগ নিউজ বিডিডটকম।

যিনি দেওবন্দী বড় বড় ওলামা হযরতদের ইমাম , উনিই বাংলার কিছু আলেমদের কাছে গোমরাহ!!!! নাউযুবিল্লাহ!

হযরতজ মাওলানা সা’দ সাহেবের নানা মাওলানা ইজহারুল হাসান কান্ধলভী (রহ:) এর ছোট ভাই মাওলানা ইফতেখারুল হাসান কান্ধলভী সাহেব দাঃবাঃ কান্দালায় গতকাল (০২/০৬/২০১৯ইং) বিকালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিঊন।

মাওলানা ইফতেখারুল হাসান কান্ধলভী (রহঃ) বট বৃক্ষের মত তাবলীগের এই কঠিন পরিস্থিতিতে হযরতজ মাওলানা সা’দ সাহেব দাঃবাঃ কে সাহস, হিম্মত এবং অনুপ্রেরণা যোগাতে ছিলেন।

মাওলানা ইফতেখারুল হাসান কান্ধলভী রহমতুল্লাহি আলাই হযরত মাওলানা সা’দ সাহেব দামাত বারকাতুহুমকে চার তরিকার খেলাফত প্রদান করেছিলেন।

যখন দ্বীনের শত্রুরা হযরত মাওলানা সা’দ সাহেব দামাত বারকাতুহুম এর ব্যাপারে বলেছিলেন যে, তিনি কোন পীর সাহেব থেকে আজ অবধি খেলাফত পাননি, তখন মাওলানা ইফতেখার হাসান কান্ধলভী রহমতুল্লাহি আলাই তার খেলাফতের লিস্ট প্রকাশ করেন এবং ওখানে হযরত মাওলানা সা’দ সাহেব দামাত বারকাতুহুম এর নাম আছে ৭ম এ।

হযরত মাওলানা ইফতেখারুল হাসান কান্ধলভি রহমতুল্লাহি আলাই ছিলেন হযরতজী মাওলানা ইলিয়াস সাহেব রহমতুল্লাহি আলাইহি এবং হযরত মাওলানা আব্দুল কাদির রায়পুরী রহমতুল্লাহি আলাইহি এর সর্বশেষ জীবিত খলিফা। তিনি হযরত গাংগুহী রহমতুল্লাহি আলাইহি-এর সাগরেদ ছিলেন। তিনি হযরত মাওলানা জাকারিয়া রহমতুল্লাহি আলাইহি- এর সাহেবজাদা পীরজী হযরত মাওলানা তালহা দামাত বারকাতুহু এর শ্বশুর। তার বড় ছেলে হচ্ছেন ভারতের বিখ্যাত ইতিহাসবিদ মুয়াররিখুল হিন্দ মাওলানা নুরুল হাসান রাশেদ দাঃবাঃ।

আলহামদুলিল্লাহ হযরতজী মাওলানা সা’দ সাহেব দাঃবাঃ আজ সকাল ৯ টার পরে হযরত মাওলানা ইফতেখার হাসান কান্ধলভি রহঃ- এর নামাজে জানাজার ইমামতি করেন। এসময় কান্দালায় লক্ষ লক্ষ মানুষ ও হাজার আলেম উলামা জানাজায় শরিক হন।

আল্লাহ তা’লা হযরত মাওলানা ইফতেখারুল হাসান কান্ধলভী (রহঃ) এর কবরকে নূর দ্বারা ভরপুর করে দিন, আমীন।

আমার কথা হলো, সারা দুনিয়ায় সমাদৃত প্রখ্যাত আলেম, ভারতের সমস্ত ওলামায়ে কেরামের শিরোমণি মাওলানা যাকারিয়া রহ এর বড় ছেলে মাওলানা তালহা সাহেব দাঃবাঃ এর স্ত্রীর জানাজাও মাওলানা সাদ সাহেব পড়ালেন ,আবার বিশ্ব বরেণ্য এত বড় আলেম ও এত বড় আলেমের বাবার জানাজাও হযরত মাওলানা সাদ সাহেব পড়ালেন। পিছনে হাজার হাজার বড় বড় দেওবন্দী ওলামা হযরতরা এক্বতেদা করলেন, কারণ কি? উনি না নাউযুবিল্লাহ গোমরাহ!!!!?

তাই আফসোস আর ভক্তির সহিত বাংলাদেশের ওলামায়ে কেরামদের পা ধরে বলছি, ভুল মানুষেরই হয়, আপনারাতো মানুষ, আপনাদের ভুল হয়েছে তাই কি হয়েছে?
আপনারা নিজেদের উপরও রহম করুণ, আমাদের উপরও রহম করুণ।

ভুল স্বীকার করুণ। লক্ষ লক্ষ জাহান্নাম গামী মানুষদের জান্নাতের পথে চলতে দেন প্লিজ। অন্যথায় আল্লাহ না করুণ আপনারা পচে দুর্গন্ধ ছড়াবেন হয়তো অচিরেই।

Facebook Comment





© All rights reserved © 2019 Tablignewsbd.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!