শুক্রবার, ১৬ অগাস্ট ২০১৯, ০২:০৫ পূর্বাহ্ন

হাফেজ আব্দুর রহিম রাজন আজ শাহাদত বরণ করেছেন

হাফজ আব্দুর রহিম রাজন

সংবাদদাতা, তাবলীগ নিউজ বিডিডটকম

আজ দুপুরে ঢাকা মেডিকেল কলেজের আইসিউতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন পাকিপন্থী হেফাজত সমর্থকদের দ্বারা বর্বরভাবে গায়ে পেট্টল ঢেলে আগুন দেয়া তাবলীগের সাথী হাফেজ আব্দুর রহিম ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

গতি দুদিন আগে বার্ন ইউনিট থেকে অবস্থার অবনতি হলে থাকে আইসিইউতে ভর্তি করা হয়৷ ঈদের দিন কয়েক ব্যাগ রক্ত দেয়া হয়েছিল। অবস্থার অবনতি হলে সাথীরা দুএকদিনের ভিতর সিঙ্গাপুর নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল। এরই মাঝে সবাইকে কাঁদিয়ে নাম ফেরার দেশে চলে গেলেন দ্বীনের মহান খাদোম শহীদ হাফেজ আব্দুর রহিম রাজন রহ। এপর্যন্ত গত ছয় মাসে পাকিপন্থী হেফাজতীদের হামলায় তিনজন তাবলীগের সাথী শহীদ হন আর নানান স্থানে হামলায় অন্তত ১০ হাজারের অধিক মুবাল্লীগ আহত হন।

গত দুমাসে বাংলাদেশে আলোচিত দুটি আগুনে পুড়ানোর ঘটনা ঘটেছে।  আর বর্বর দুটি ঘটনাই ঘটেছে ইসলামি অঙ্গনে তথা দ্বীনী পরিবেশে।  একটি মাদরাসায় অপরটি তাবলীগে। যারা ঘটনা গঠিয়েছেন মানুষরুপি এই পশুরা আবার নিজেদের দ্বীনপর খাদেম ও ইসলামের ধারকবাহক মনে করেন। একজন মাদরাসার প্রেন্সিপাল ও শিক্ষক যিনি নুসরাতকে পুড়িয়ে মারেন।

আরেকদল তাবলীগের নামে বাংলাদেশের জমহুর আলেমদের অনুসরণকারী হেফাজতের লোকজন! রমজানমাসে তারাবির নামাজ শেষ একজন হাফেজে কুরআন মুবাল্লীগের গায়ে আগুন পেট্টল ঢেলে আগুন লাগিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করে।এমন নির্মম বর্বরতা, যা আইয়্যামে জাহিলিয়াতকেও হার মানায় এমন ঘটনার পরেও স্বপক্ষের লোকদের বাচাঁতে মিথ্যাচার আর বুদ্ধি প্রতিবন্ধি জমহুর আল্লামাদের নিরবতা বামপন্থী বুদ্ধিজিবী চাটুকারদের চিন্তা চেতনা ও দর্শনকে হার মানিয়েছে।

ফেনীর নুসরাত জীবনের কাছে হার মানে পরাপারে চলে গেলে কিশোরগঞ্জের হাফেজ আব্দুর রহিম রাজন  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতসলের বার্ন ইউনিটে  শরীরের ৭০ভাগ পুড়া অংশ নিয়ে রমজান মাসে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে একমাস থেকে আজ মৃত্যুর কোলে ঢলে পড়লেন।  নুসরাতকে পুড়িয়ে মারার নায়ক  মাওলানা সিরাজুদ্দৌলার দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সারা দেশ সোচ্চার হলে মাওলানারাও কিছু প্রতিবাদ করেন,  কিন্তু রমজান মাসে একজন হাফেজে কুরআনে পেট্রল ঢেলে নির্মমভাবে বজায় শহীদ করলেও সারা দেশ নিরব। শহীদ আব্দুর রহিমের পরিবার জালেমদের দৃষ্টান্তমূলক বিচার চান।

Facebook Comment





© All rights reserved © 2019 Tablignewsbd.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!