বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৪:১৬ পূর্বাহ্ন

কেমন চলছে হাফেজ আব্দুর রহিমের হত্যামামলার কার্যক্রম

কেমন চলছে হাফেজ আব্দুর রহিমের হত্যামামলার কার্যক্রম

ষ্টাফ রিপোর্টার, তাবলীগ নিউজ বিডিডটকম

এখন পর্যন্ত জুবায়েরপন্থীদে আগুনে হাফেজ আব্দুর রহিমের মৃত্যুর পরে আলাদা মামলা নাম হলেও পূর্বের হত্যা চেষ্টার মামলা ধীর গতিতে চলছে। এখন পর্যন্ত সার্জসিট দেয়া হয়ে নিয়ে। রাঘব বোয়াল ও মূল উস্কানীদাতারা এখনো ধরা ছোযার বাইরে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মঞ্জু দোহা বলেন, ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট সকল দিক আমরা খতিয়ে দেখছি। অচিরেই প্রকৃত অপরাধীকে সনাক্ত করা যাবে।

হাফেজ আব্দুর রহিম রাজনের মৃত্যুর ঘটনায় সহযোগিতার অভিযোগে স্থানীয় জালালপুর জামে মসজিদের ইমাম ও কটিয়াদি তাবলিগ জামাতের আমির মাওলানা কাওছার মিয়া এবং বনগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমানকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু শামা মো. ইকবাল হায়াৎ। এ নিয়ে ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করা হলো।

কটিয়াদী থানার ওসি আবু সামা মো. ইকবাল হায়াত জানান, সুমন ও সোহেলের নিকট থেকে কিছু তথ্য পাওয়া গেছে। এসব তথ্যের যাচাই বাছাই চলছে। আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে দেখছে। কোন রকম ছাড় দেয়া হবে না।

নিরাপত্তা বিশেষজ্ঞ এডভোকেট সেলিম উদ্দিন বলেন, কাউকে পুড়িয়ে হত্যা করা একটি সংঘবদ্ধ অপরাধীদের কাজ। এর পিছনে কোন প্রভাবশালী মহলের ইন্ধন থাকতে পারে। বিষয়টি প্রশাসনকে খতিয়ে দেখার অনুরোধ করেন।

মামলার বাদী মামুনুর রশিদ নয়ন বলেন, এই সভ্য সমাজে যারা রাজনকে পুড়িয়ে হত্যা করেছে তারা জঙ্গী। বিষয়টি প্রশাসনের অধিক গুরুত্বসহকারে দেখা উচিত। তবে একটি মহল ঘটনাটিকে ভিন্ন ধারায় নেয়ার চেষ্টা করছে। আমি প্রকৃত অপরাধীদের শাস্তি দাবী করছি। রাজনের লাশ ময়না তদন্ত শেষে রাতে বাড়িতে আনা হবে। এর আগে ঢাকায় কাকরাইল মসজিদে একটি জানাজা অনুষ্ঠিত হবে। আগামীকাল জানাজা শেষে দাফন করা হবে।

“…মামুনুর রশিদের অভিযোগ, অন্য অভিযুক্তরা সমাজে স্বাভাবিক ভাবেই চলাফেরা করলেও পুলিশ তাদের গ্রেপ্তার করছে না।…”

“…মামলার অপর তদন্তকারী কর্মকর্তা শফিকুল ইসলাম  বলেন, গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে সফল হইনি। আদালত জেলগেটে রেখে জিজ্ঞাসাবাদের সুযোগ দেন। ফলে অনেক তথ্যই উদ্ঘাটন করা যায়নি।…”

Facebook Comment





© All rights reserved © 2019 Tablignewsbd.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!