সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৬:১৪ অপরাহ্ন

তিনদিন ব্যাপি সফল হবিগঞ্জ ইজতেমা ও ওলীপুরী বাহিনীর মিথ্যার ঢেকুর

তিনদিন ব্যাপি সফল হবিগঞ্জ ইজতেমা ও ওলীপুরী বাহিনীর মিথ্যার ঢেকুর

হাফেজ মাওলানা জামাল আহমদ, তাবলীগ নিউজ বিডিডটকম

মিথ্যার উপর যাদের সূচনা। তাদের কাছে সত্য আশা করাটাও বোকামি। তাদের খতিবে আজমই যেখানে জঘন্য মিথ্যা বলে দুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ” মিথ্যুক ওলীপুরী” খেতাবে ভূষিত সেখানে তার ছেলামুন্ডাদের কাছে সত্য আশা করা যায় না।
হবিগঞ্জ জেলা ইজতেমা বন্ধ করতে নুরুল ইসলাম ওলীপুরীর নেতৃত্বে সবোর্চ্চ শক্তি প্রয়োগ করে ব্যার্থ হন কথিত জমহুররা। নিজেদের ব্যার্থতা, শরম ও লজ্জা ঢাকতে ফেসবুকে ইজতেমা বন্ধের মিথ্যা প্রচারনাই ছিল তাদের ইজ্জত বাচানোর শেষ হাতিয়ার। বৃহস্পতিবারে এতেয়াতিরা লেজ গুটিয়ে পালিয়েছে পোষ্ট করলেও শুক্রবারে মানুষ নেই বলে বুধবারের ছবি ভাইরাল করে নিজেদর শান্তনা খোঁজেছে চৌধুরী পরিবারের রাজাকার লোকজন।

হবিগঞ্জ মকবুল জেলা ইজতেমার শুরু থেকেই প্রপাগান্ডাই ছিল ওলীপুরী ও তার প্রধান মিথ্যুক কমান্ডার জবাবের আল হুদার মূল পুঁজি। বুধবার দুপুরে ইজতেমার ছবি তুলিয়ে নিয়ে লোক নাই বলে প্রচারনা চালায়। এর আগে ইজতেমা বন্ধ করে এতেয়াতিরা পালিয়েছে এমন জলজ্যান্ত মিথ্যা এই দুই উস্কানীদাতা অনলাইনে ভাইরাল করে।

জনগন এদের সকল আন্দোলনকে ঘৃনাভরে প্রত্যাখান করে ছিল ছিল দিচ্ছে। কিন্তু মিথ্যা বলতে যাদের আল্লাহর ভয় নেই, সেই লোকগুলো মানুষের লাজ শরম কেও ভয় পাওয়ার কথা নয়।

ইজতেমা বন্ধের শত অপপ্রচারেরর ভিতর দিয়েও পাহাড়ের মতো হিম্মত নিয়ে হবিগঞ্জ, টাঙ্গাইল সহজ ৫জেলা ইজতেমা এসাপ্তাহে সফলতার সাথে হয়ে গেল।

প্রসাশনের থেড আর চার থাপ্পরে এমনিই ঠান্ডা ওলীপুরী বাহিনী। আবার এসপি সাহেবের অপমানের কথা স্বীকার করতে লজ্জা লাগে। যদিও তাদের চরম বেজ্জতি করার জন্য আল্লাহ এসব ঘটিয়ে মূলধারার সায়ীদের সামনেই বেইজ্জত করেছেন তাদের। কিন্তু চোরের মায়ের বড় গলার মতো এদের লাইভ বেফাঁস কথাবার্তা দেখে খোদ শয়তানও লজ্জিত।

প্রসাশনকে ধন্যবাদ বুধবার যোহর থেকে শুক্রবার আছর পর্যন্ত শত জমহুর নাটকীয়তার ভিতরেও হবিগঞ্জ জেলা ইজতেমা সুন্দরভাবে সম্পন্ন করার সুযোগ করে দেয়ায়।

ওলীপুরীর মিথ্যুক বাহিনী কেবল ইজতেমা বন্ধের মিথ্যা সংবাদ ছড়িয়ে নিজেদের লজ্জা ঢাকার হীনচেষ্টা ও মিথ্যা ঢেকুরে নিজেদের পরাজয়ের গ্লানি ঢাকার চেষ্টা করেছেন। ইজতেমার বাহিরে বসে থাকা পুলিশ কনস্টেবলদের ছবি ফেসবুকে ভাইরাল করে ইজতেমা বিরোধীতার লালসা চেটেছেন মাত্র। হায়রে মিথ্যুক দলের, মানুষ হবি না কখনো।

আল্লাহ, হবিগঞ্জ ইজতোমার উসিলায় হেদায়তোর হওয়াকে আম করে, আর এই মিথ্যুকদের মিথ্যাচার থেকে উম্মতকে হেফাজত করে।

Facebook Comment





© All rights reserved © 2019 Tablignewsbd.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!