রবিবার, ৩১ মে ২০২০, ০১:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
রাত পোহালেই ইবাদতের জন্য উম্মুক্ত হচ্ছে মসজিদে নববী: সোমবার থেকে দারুল উলুম রাহমানীয়া সাভার এর ভর্তি কার্যক্রম শুরু আমেরিকায় বিশিষ্ট আলেম আবদুল মতিন নুমানীর ইন্তেকাল আমরা কেন মৃত্যুকে ভয় করি? সৈয়দ মবনু’র কলাম সীরাত পড়ে মুসলিম হওয়া এক ব্রিটিশ যুবকের গল্প তাবলীগ নিয়ে বিতর্কিত চিঠি: সরানো হল আসামের ফরেনার্স ট্রাইবুনালের সদস্যকে সাদ কান্ধলভীর গ্রেপ্তার ও তাবলীগ নিষিদ্ধ চায় বিতর্কিত লেখিকা তাসলিমা নাসরিন: করোনায় মুসলমানের পাস ফেল! আগামীকাল রবিবার থেকে জিয়া বিন কাসেম দা.বা.এর মাদরাসার ভর্তি কার্যক্রম শুরু দিল্লী পুলিশের ১২হাজার পৃষ্ঠার চার্জশিট: আইনী লড়াইয়ে বিজয় লাভের আশা জমিয়তে উলামার
আজ শহীদ আব্দুর রহিমের বাড়িতে গেলেন সৈয়দ ওয়াসিফুল ইসলাম

আজ শহীদ আব্দুর রহিমের বাড়িতে গেলেন সৈয়দ ওয়াসিফুল ইসলাম

ষ্টাফ রিপোর্টার,তাবলীগ নিউজ বিডিডটকম

আজ সকালে তানলীগ জামাতের শুরা হযরত সৈয়দ ওয়াসিফুল ইসলাম সাহেব দাঃবাঃ ও তার আহলীয়া সহ কিশোরগঞ্জের কটিয়াদীতে আগুনে পুড়ে শহীদ হওয়া হাফেজ আব্দুর রহিম রহঃ এর পরিবারের খোঁজখবর নেয়ার জন্য সেখানে যান!

উল্লেখ্য, তিনি গত বৃহস্পতিবার মালশিয়া থেকে মাস্তুরাত জামাত শেষে বাংলাদেশে আসেন।

এসময় সৈয়দ ওয়াসিফুল ইসলাম, ছসড়াও মোহাম্মদ সায়েম এবং কিশোরগঞ্জ জেলার অনন্য জিম্মাদার সাথীরা উপস্থিত ছিলেন। তারা আঃ রাহিম রহঃ এর কবর যিয়ারত করে তারপর ওয়াসিফুল ইসলাম সাহেব দাঃবাঃ মরহুমের পরিবারের লোকজনদের খোজ খবর নেন এবং তিন বছরের এতীম বাচ্চা হুজায়ফার মাথায় হাত বুলিয়ে দুয়া করেন ও কান্নায় ভেঙ্গে পড়েন।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!