সোমবার, ০২ ডিসেম্বর ২০১৯, ০৮:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
মুন্সিগঞ্জে আহমদ শফীর দ্বায়িত্বহীন বক্তব্য বাংলাদেশে ধর্মীয় সংঘাতকে উস্কে দিবে!

মুন্সিগঞ্জে আহমদ শফীর দ্বায়িত্বহীন বক্তব্য বাংলাদেশে ধর্মীয় সংঘাতকে উস্কে দিবে!

  • মুন্সিগঞ্জ প্রতিনিধি, গত কয়েকদিন ধরে রাজকীয় তরুণ আর ডামাডোল পিটিয়ে আল্লামা আহমদ শফির ইসলামী সম্মেলনে আসার প্রচার করা হলেও আজ এটি স্পষ্ট হয়ে উঠে আসন্ন মুন্সিগঞ্জ জেলা ইজতেমাকে বানচাল করতেই হেফাজতের বয়োবৃদ্ধ অতিশয়পর বৃদ্ধ আমীর আহমদ শফিকের ব্যাবহার করা হলো। ইসলামী সমাবেশে কোরআন হাদীস বিষয়ক কোন ওয়াজ নসিহত বা তাফসির না করে তিনি সরাসরি সাদপন্থীদের ইজতেমা বন্ধের আহ্বান জানা

তার এমন দায়িত্বহীন বক্তব্যে হতাশ হয়েছেন ধর্মপ্রাণ শান্তিকামি মানুষ। তারা মনে করছেন আহমদ শফির মতো একজন প্রবীণ ধর্মীয় ব্যক্তির কাছে আরো সহনশীল ও শান্তির আহ্বান মূলক বার্তা আশা করা হয়েছিল। সারাদেশে তাবলীগ জামাতের উপর হেফাজত সময়র্থকদের বানোয়াট অভিযোগের মাধ্যমে নানান হামলা ও ধর্মীয় সংঘাত ও গৃহবিবাদকে উস্কে দিবে।  বৃদ্ধ বয়েসে এই অতিশয়পর ব্যাক্তিকে কারা ব্যাবহার করে বাংলাদেশে সাম্প্রদায়িক সংঘাত ও গৃহযুদ্ধ বাধাতে চায় বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে  খাতিয়ে দেখা উচিত।

 

‘সা’দ সাহেবের অনুসারী’ এই পরিচয়ে যেন কোন ব্যক্তি কেন্দ্রিক তাবলীগী কাজ করতে না পারে, ভ্রান্ত মতবাদের অনুসরণের মাধ্যমে এদেশে বিশৃঙ্খলা সৃষ্টি না হয় ও জেলা ইজতেমার নামে ফিতনা বন্ধের ব্যাপারে সরকারের প্রতি কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন হেফাজতে ইসলামের আমীর ও দারুল উলুম হাট-হাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমেদ শফী।

 

মুন্সীগঞ্জের ইসলামী তৌহিদী জনতা ব্যানারে শুক্রবার দিনব্যাপি টঙ্গীবাড়ী উপজেলার সোনারং-টঙ্গীবাড়ী মডেল স্কুল মাঠে আয়োজিত ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

অনুষ্ঠানে মুন্সীগঞ্জ জেলা ও ঢাকা দক্ষিণ কওমী মাদ্রাসা শিক্ষা বোর্ডের সভাপতি মধুপুরের পীরে কামেল মাওলনা আব্দুল হামিদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, টঙ্গীবাড়ী উপজেলা চেয়ারম্যান জগলুল হালদার ভুতু, সোনারং-টঙ্গীবাড়ী ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন লিটন মাঝি, রামপাল ইউপি চেয়ারম্যান বাচ্চু সেখ প্রমুখ

Facebook Comment





© All rights reserved © 2019 Tablignewsbd.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!