মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০২:০০ অপরাহ্ন

এমপি’র উপস্থিতিতে ক্ষমা চাইলেন মুহতামিম…

এমপি’র উপস্থিতিতে ক্ষমা চাইলেন মুহতামিম…

বিশেষ প্রতিনিধি:গত বৃহস্পতিবার ঢাকার মিরপুরের কল্যানপুর কেন্দ্রীয় মসজিদে মূলধারার তাবলীগের সাথীদের উপর মসজিদে বর্বর হামলায় ক্ষমা চাইলেন মুহতামিম।

 

এঘটনার পেক্ষিতে আজ রোববার বাদ আছর মিরপুর মাজার রোডে স্থানীয় সংসদ সদস্যের কার্যালয়ে মিরপুরের এমপি জননেতা আসলামুল হকের সভাপতিত্বে এক বৈঠক অনুষ্ঠিত হয়।

 

 

 

বিচার এর শুরুতে মাননীয় সংসদ সদস্য আসলামুল হক    মহোদয শান্তি বজায় ও অহিংস আচরণ নিয়ে খুবই গুরুত্বপূর্ণ কিছু কথা বলেন। এর পরে আহত সাথী মোহাম্মদ আলীর জবানবন্দি  শুনে উপস্থিত সবাই মর্মাহত হন। এরপরে এমপি সাহেব তখন মাদ্রাসার মুহতামিম কে ভৎসনা করেন তার ছাত্রদের নেক্কারজনক হামলায় নিন্দা করেন। একপর্যায়ে কল্যানপুর কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন মাদরাসার মুহতামিম সাহেব আহত সাথীদের কাছে ছাত্রদের পক্ষ থেকে ক্ষমা প্রার্থনা করেন। আহত তাবলীগের মূলধারার সাথী মোহাম্মদ আলী বলেন আমার উপর যখন হামলা হয় তারপরই আমি সবাইকে মাফ করে দিয়েছি।

 

এই কথার পর এমপি সাহেব  খুবই দুঃখ প্রকাশ করেন এবং মুহতামিম সাহেবকে আবারও ভৎসনা করেন ও উপস্থিত মূল ধারার সকলের কাছে ক্ষমা চাইতে বললে, মুহতামিম আবারো ক্ষমা চান।

 

স্থানীয় এমপি সাহেবর ব্যবহারে নিজামুদ্দীনের অনুসারী মূল ধারার উপস্থিত সকল সাথী সন্তুষ্ট প্রকাশ করেন।

 

এমপি সাহেব আরও বলেন আমি ২/১ দিনের ভিতরে সরকারের উপরের মহলের সাথে আলোচনা করে আমার নির্বাচনী এলাকায় যাতে কেউ কাউকে তাবলীগের কাজে বাধা না দেয় এই বিষয়ে একটি নোটিশ দেয়ার চেষ্টা করব। মূল ধারার কাকরাইলের মুরুব্বী মাওলানা আশরাফ আলী সাহেব সহ মিরপুরের স্থানীয় মুরুব্বীরা তখন উপস্থিত ছিলেন।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com