বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ১১:১৯ পূর্বাহ্ন

হযরতজী সাদ কান্ধালভীর আশ্চর্যজনক মহা-কারামত

আবু ইলিয়াস: ওলীদের কারামত থাকে। হেফাজতের আমীর আল্লামা শাহ আহমদ শফি, তাবলীগের বিশ্ব আমীর সম্পর্কে বলেন, ঐতিহাসিক বয়ান ” সাদ আলেম নয়, মৌলভী নয়, হাফেজও নয়। হাটহাজারীর হযরতের কথা যদি সত্য হয়ে থাকে, তাহলে তাবলীগ জামাতের বিশ্ব আমীর, ওলীয়ে কামেল, কুতবে আলম হযরতজী সাদ কান্ধালভী হাফিজাল্লাহু এজামানার সবচেয়ে বড় বুজুর্গ ও আল্লাহর ওলী বলে প্রমানীত হল।

হযরতজী সাদ কান্ধালভী আলেম না হয়েও আজ সহী বোখারী ও মুসলিম শরীফ পড়ান প্রতিদিন। কতবড় ওলী ও এলমে লাদউনি হলে এটি সম্ভব! ভাবা যায়?

মোলভী না হয়েও, বিগত ২২বছর ধরে বিশ্ব ইজতেমা সহ সারা দুনিয়াতে ঘন্টার পর ঘন্টা কুরআন হাদীস থেকে বয়ান করে আসছেন।

টঙ্গীর ময়দানে লক্ষ লক্ষ সারা দুনিয়ার মুসলমানদের জুমার নামাজে, হাজার হাজার আলেমদের পেছনে রেখে জুম্মাঘর নামাজ পড়িয়েছেন।

মওলানা আহমদ লাট, মাওলানা ইব্রাহিম দেওয়া ২৮ বছর তার পেছনে, পাঁচ ওয়াক্ত ফরজ নামাজ, জুমআ, ঈদের নামাজ নিজামুদ্দিন মারকাজে পড়েছেন।

তিনি হাফেজ নন। তবুও বিগত ৪৫বছর ধরে প্রাশান্তির সাথে খতমে তারাবিহর নামাজ মুখস্তই পড়িয়ে আসছেন। এর চেয়ে বড় কারামত আর কি হতে পারে। এতবড় মহা কারামত এই জামানায় কুরআন হাদীসের এলেম নিয়ে যার আছে, তিনি যেন হোক এবং আহলে সুন্নাত ওয়াল জামাতের আমীর এতে আর কি সন্দেহ থাকতে পারে। আমীর বিরোধী, হোক জামাত থেকে বিচ্চ্যুত যারা তাদের জন্য তিনি হকের বাতিকওয়ালা।

ধন্যবাদ, আল্লামা শফি!
হযরতজী সাদ কান্ধালভী হক হওয়ার এর চেয়ে বড় দলীল আর কি চান?

Facebook Comment





© All rights reserved © 2019 Tablignewsbd.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!