শুক্রবার, ১৬ অগাস্ট ২০১৯, ০৩:৩৫ অপরাহ্ন

সৈয়দ ওয়াসিফুল ইসলামের নিন্দা ও প্রতিবাদ

সৈয়দ ওয়াসিফুল ইসলামের নিন্দা ও প্রতিবাদ

বিশেষ প্রতিনিধি, তাবলীগ নিউজ বিডিডটকম:

 

কাকরাইল মসজিদের শীর্ষ মুরুব্বী, তানলীগ জামাতের আহলে শূরা সৈয়দ ওয়াসিফুল ইসলাম  মক্ক শরীফ থেকে গতকাল এক অডিও বার্তায় চট্টগ্রামের লালখান বাজার মাদরাসার প্রিন্সিপাল আল্লামা মুফতি ইজহারুল ইসলাম চৌধুরীর উপর হামলার তীব্র  নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

 

বিবৃতিতে সৈয়দ ওয়াসিফুল ইসলাম বলেন, এটি কত বড় দুঃখের কথা যে দেশের একজন শীর্ষ আলেমেদ্বীনের উপর এভাবে হামলা করা হল। ঘটনাটি শুনে আমরা খুবই মর্মাহত। এর আগে তারা কাকরাইলের মাওলানা আব্দুল্লাহ সাহেব, মাওলানা মনির বিন ইউসুফ, মাওলানা মোহাম্মদ উল্লাহর উপর হামলা করলেন। তারা অন্যদেরকে আলেম বিদ্বেষী  বললেও একের পর এক ভিন্ন মতের আলেমদের উপর তারা আক্রমন করছেন। সর্বশেষ মুফতী ইজহারুল ইসলাম চৌধুরীর মতো বর্ষীয়ান আলেমও রক্ষা পেলেন না। হযরতজী মাওলানা সাদ সাহেব দামাত বারাকাতুহুমও ঘটনা শুনে মর্মাহত হয়েছেন এবং দোয়া করছেন। আমরাও মক্কা শরীফ থেকে দোয়া করছি। সরকারের উচিত হবে দ্রুত হামলাকারীদের বিষয় পদক্ষেপ গ্রহন করা।

 

উল্লেখ্য, বৃহস্পতিবার (৮ আগস্ট ২০১৯) চট্টগামের বাশখালিতে মসজিদের ভিতর জোহরের নামাজ পড়তে গেলে ৩০/৪০ জন জুবায়েরপন্থী সন্ত্রাসীরা ধারালো অস্ত্রসহ তাদের উপর হামলা চালায়। বর্তমানে চট্টগ্রামে অবস্থানরত মুফতি ইজহারুল ইসলাম চৌধুরীর ওপর হামলাকারীরা তার কাছ থেকে নগদ টাকা ও  মোবাইল সেটটি নিয়ে যায়।

Facebook Comment





© All rights reserved © 2019 Tablignewsbd.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!