মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর ২০২০, ০১:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নিজামুদ্দীন মারকাজ বিশ্ব আমীরের কাছে বুঝিয়ে দিতে আদালতের নির্দেশ সিরাত থেকে ।। কা’বার চাবি দেওবন্দের বিরোদ্ধে আবারো মাওলানা আব্দুল মালেকের ফতোয়াবাজির ধৃষ্টতা:শতাধিক আলেমের নিন্দা ও প্রতিবাদ একান্ত সাক্ষাৎকারে সাইয়্যেদ আরশাদ মাদানী :উলামায়ে হিন্দ নিজামুদ্দীনের পাশে ছিলেন, আছেন, থাকবেন তাবলীগের হবিগঞ্জ জেলা আমীর হলেন বিশিষ্ট মোহাদ্দিস মাওলানা আব্দুল হক দা.বা. হযরতজীর চারপাশের মানুষগুলো (পর্ব-১) সকল তবলিগি মামলা আট সপ্তাহে শেষের নির্দেশ ভারত সুপ্রিম কোর্টের!  যে ৭ শ্রেণীর মানুষ আরশের ছায়া পাবে মূলধারায় ফিরে আসা এক আলে‌মের জবানবন্দি -০১ এক আবেগী মাওলানা ও হযরতজী ইলিয়াস রহঃ ঘটনা
পীর তালহা কান্ধালভীর মৃত্যুতে বিশ্ব আমীরের শোক

পীর তালহা কান্ধালভীর মৃত্যুতে বিশ্ব আমীরের শোক

নিজামুদ্দিন প্রতিনিধি, দিল্লী, তাবলীগ নিউজ বিডিডটকম:

দারুল উলুম দেওবন্দের রোকনে শূরা, নিজামুদ্দীন মারকাজের মুরিব্বি, ওলীয়ে কামেল মাওলানা তালহা কান্ধালভীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তাবলীগের বিশ্ব আমীর শায়খুল হাদীস মাওলানা সাদ কান্ধালভী।

 

উল্লেখ্য তাবলীগের বিশ্ব আমীর হযরতজী মাওলানা সাদ কান্ধলভীর নানা শশুর তিনি। তিনি মাওলানা সাদ কান্ধালভীর শশুর মাওলানা সালমান মাযহারীকে  চার তরীকতের খেলাফত ও স্থলাভিষক্ত করে গেছেন।

দারুল উলুম দেওবন্দ মাওলানা সাদ কান্ধালভীর ব্যাপারে সর্তকবার্তা দিলে তিনি কড়া ভাষায় এর সমালোচনা করেন। আজীবন মাওলানা সাদ কান্ধালভীকে পরম শ্রদ্ধেয় বুকে আগলে রাখতেন। আপন নাতনিকে তার কাছে বিবাহ দেন।

পীর তালহা কান্ধালভীর মৃত্যুতে নিজামুদ্দিন বিশ্ব মারকাজ সহজ গোটা ভারতবর্ষে শোকের ছায়া নেমে এসেছে। দাওয়াত ও তাবলীগের বিশ্ব আমীর শায়খুল হাদীস কুতবে আলম মাওলানা সাদ কান্ধালভী মক্কায়  আছরের পর বিশেষ আমল ও দোয়ার ব্যাবস্থা করেন।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com