রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০১:২৩ অপরাহ্ন

আহমদ শফীর মিথ্যাচারের পরও মুন্সিগঞ্জের ইজতেমায় মানুষের ঢল

আহমদ শফীর মিথ্যাচারের পরও মুন্সিগঞ্জের ইজতেমায় মানুষের ঢল

মুন্সিগঞ্জ প্রতিনিধি, তাবলীগ নিউজ বিডিডটকম

গতকাল বৃহষ্পতিবার থেকে মুন্সিগঞ্জের টুঙ্গীবাড়ি থানার বালিগাঁও ‘জামিয়া আল হাসানাইন’ ময়দানে মুন্সিগঞ্জ জেলার ইজতেমা শুরু হয়েছে। গতকাল সকাল থেকেই মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন থানা থেকে হাজার হাজার মুসল্লী ময়দানে আসতে শুরু করেন। বৃহস্পতিবারই জামিয়া আল হাসানাইনের সুবিশাল মসজিদ ও লক্ষ স্কয়ার ফিটের সুবিশাল, বহুতল মাদরাসা ও নির্ধারিত পেন্ডেল কানায় কানায় ভরপুর হয়ে ওঠে।

উল্লেখ্য যে, মুন্সিগঞ্জ জেলা ইজতেমা বন্ধে মধুপুরের তথাকথিত পীর আবদুল হামীদের নেতৃত্বে কয়েক মাস ধরে আন্দোলন করে আসছে ওজাহাতি সম্প্রদায়। সর্বশেষে ইজতেমা বন্ধে লক্ষ লক্ষ টাকা খরচ করে হেলিকপ্টার দিয়ে হেফাজতের আমীর মাওলানা আহমদ শফীকে মুন্সিগঞ্জে আনা হয়। আহমদ শফী চরম উষ্কানীমূলক ও ভয়াবহ মিথ্যাচারপূর্ণ বক্তব্য দিয়ে জনসাধারণকে তাবলীগের বিরুদ্ধে ক্ষেপিয়ে তোলার চেষ্টা করেন। যাতে মানুষ ইজতেমা বর্জন করে। আহমদ শফীর মিথ্যাচার নিয়ে সারাদেশের চিন্তাশীল ও আহলে হক উলামায়ে কেরাম বিষ্মিত হন ও নিন্দা জ্ঞাপন করেন। সবকিছু মিলিয়ে গত কয়েক সপ্তাহ যাবত মুন্সিগঞ্জ জেলা ইজতেমার বিষয়টি ছিলো ‘টক অফ দ্যা কান্ট্রি’।

আরো পড়ুনঃ মুন্সিগঞ্জ জেলা ইজতেমা বন্ধের দাবীতে আহমদ শফীর ভয়াবহ মিথ্যাচার

এসবের মধ্য দিয়েই আজ জুম্মার নামাজে বালিগাঁও ময়দান লোকে লোকারণ্য হয়ে ওঠে। মুসল্লীদের বাঁধভাঙ্গা স্রোতে তলিয়ে যায় আহমদ শফীসহ ওজাহাতিদের সকল অপপ্রচার ও মিথ্যাচার। লৌহজং থেকে আসা তাবলীগের সাথী ইসমাঈম খান বলেন, মুন্সিগঞ্জ জেলা ইজতেমায় জনগণের ব্যপক উপস্থিতিই প্রমাণ করে যে, আহমদ শফীসহ হেফাজত ও ওজাহাত নেতাদের সকল মিথ্যাচার জনগণ ঘৃণার সাথে প্রত্যাক্ষান করেছে।

আরো পড়ুনঃ আহমদ শফীর বক্তব্যে মুফতি ইজহারুল ইসলাম চৌধুরীর নিন্দা

আজ সুবিশাল জুমার নামাজের ইমামতি করেন, কাকরাইলের শীর্ষ মুরুব্বী ও বর্ষীয়ান আলেমে দ্বীন মাওলানা আশরাফ আলী সাহেব। এর আগে আম মজমায় বয়ান করেন কাকরাইল মাদরাসার সাবেক উস্তাদ মাওলানা সাইফুল্লাহ বিন্নূরী সাহেব। আজ বাদ আসর বয়ান করেন মুন্সিগঞ্জের আহলে শূরা ডাক্তার সিরাজুল ইসলাম। আগামীকাল বাদ ফজর আম বয়ান ও হেদায়াতী কথার পর আখেরী মুনাজাত অনুষ্ঠিত হবে।

Facebook Comment





© All rights reserved © 2019 Tablignewsbd.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!